Thank you for trying Sticky AMP!!

ওয়েব সিরিজে চঞ্চল

চঞ্চল চৌধুরী

ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। নাম ‘নীল দরজা’। ছয় পর্বের এই সিরিজের পরিচালক গোলাম সোহরাব দোদুল। গল্পও তাঁর লেখা। আজ ঢাকা ও মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় সিরিজটির শুটিং শুরু হবে।

নাটক ও চলচ্চিত্রের পরীক্ষিত অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী। এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন। ওয়েব সিরিজটিতে কাজ করা প্রসঙ্গে তাঁর ভাষ্য, এখন ওয়েব সিরিজ নিয়ে একধরনের মাতামাতি চলছে। ওয়েব সিরিজে কাজের প্রস্তাব এলেও গল্প পছন্দ না হওয়ায় এত দিন কাজ করা হয়নি।

চঞ্চল চৌধুরী বলেন, ‘কনটেন্ট ভালো হলে যেকোনো মাধ্যমেই আমার কাজ করতে সমস্যা নেই। আমি সমাজ ও দেশের জন্য উপযোগী গল্প খুঁজছিলাম। নীল দরজা তেমন একটি গল্প।’

চঞ্চল চৌধুরী আরও বলেন, ‘পরিচালক দোদুল (গোলাম সোহরাব দোদুল) ভাইয়ের কাছ থেকে গল্প শুনে পছন্দ হয়েছে। তা ছাড়া তাঁর কাজও একটু আলাদা হয়।’

ওয়েব সিরিজটিতে মির্জা চরিত্রটি করছেন চঞ্চল চৌধুরী। তাঁর বিপরীতে তাবাস্সুম চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। এতে আরও অভিনয় করছেন ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন।

আলফা আই মিডিয়া লিমিটেডের ব্যানারে এটি নির্মাণ হবে। পরিচালক জানান, এ মাসের শেষে বায়োস্কোপ অরিজিনালে ওয়েব সিরিজটি প্রকাশ হওয়ার কথা আছে। নীল দরজা ওয়েব সিরিজের নাট্যরূপ দিয়েছেন সাজাহান সৌরভ।