Thank you for trying Sticky AMP!!

জাহিদ হাসানের সঙ্গে ফারিয়া

শুটিংয়ের ফাঁকে জাহিদ হাসান ও ফারিয়া

জাহিদ হাসান সহশিল্পী! এটা যেন ভাবতেই পারেননি লাক্স তারকা ফারিয়া শাহরিন। সেই সুযোগ এবার এসেই গেল। ভালোবাসা দিবসে একটি নাটকে কাজ করলেন তাঁরা। 

জাহিদ হাসানের সঙ্গে অভিনয়ের ইচ্ছা ছিল ফারিয়ার। ‘পরিচালকেরা হয়তো একসঙ্গে আমাদের নিয়ে কখনো ভাবেননি। এবার ভেবেছেন বলে হয়েছে। জাহিদ হাসানের মতো বড় মাপের অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগটাও তৈরি হয়ে গেল’, বললেন ফারিয়া।

হামিদ হাসানের রচনায় ছাপ্পর ফাইরা দিছে শিরোনামের নাটকের পরিচালক শুভ্র খান। ২২ ও ২৩ জানুয়ারি ঢাকার পূর্বাচল ও গুলশানে নাটকটির শুটিং শেষ হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় ফারিয়া প্রথম আলোকে বলেন, ‘জাহিদ ভাইয়ের সঙ্গে অভিনয় করার আনন্দই অন্য রকম। কাজ করার সময় একটা বিষয় দেখলাম, খুব অল্প সময়ের মধ্যে চমৎকারভাবে সংলাপগুলো ওকে হয়ে যাচ্ছে। ছোটবেলা থেকেই আমি তাঁর ভক্ত। তাই নাটকটিতে সংলাপ দিতে গিয়ে শুরুতে বেশ ভয় লাগছিল। তবে তিনি অনেক সহযোগিতা করেছেন।’

এক যুগ আগে ফারিয়া অভিনয় করেছিলেন আফরান নিশোর সঙ্গে। তারপর তাঁর অভিনীত বেশির ভাগ নাটকের অভিনয়শিল্পীরা ছিলেন চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, সজল, অপূর্ব, তাহসান, ইরফান সাজ্জাদ ও মনোজ প্রামাণিক।