Thank you for trying Sticky AMP!!

'কলঙ্কিনী'র পর মুখে কুলুপ!

দিতিপ্রিয়া রায়

‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায় তাঁর মুখে কুলুপ এঁটেছেন। একের পর এক ট্রলের শিকার হচ্ছেন। যা-ই বলছেন, তা নিয়েই একটি মহল সমালোচনা শুরু করে। এই যেমন গত ২৩ ডিসেম্বর রাতে উত্তর ২৪ পরগনার অমরাবতী ময়দানে ‘পাণিহাটি উৎসব ও বইমেলা’র মঞ্চে দর্শকদের অনুরোধ রক্ষা করতে গিয়ে বাধে বিপত্তি। রাধারমণ দত্তের ‘কলঙ্কিনী রাধা’ আর প্রচলিত লোকগান ‘পিন্দারে পলাশের বন’ গেয়ে শোনান তিনি। দুটি গানই গেয়েছেন প্রায় বেসুরো। গান গাইতে গিয়ে সুর, তাল, লয় থেকে সরে যান তিনি। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। সরগরম হয় নেটপাড়া। সমালোচনার মুখে পড়েন দিতিপ্রিয়া। শুরু হয় ট্রল। জনপ্রিয় এই তারকার বিরুদ্ধে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন।

এর আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রাণী রাসমণি’তে দিতিপ্রিয়া রায়ের সংলাপ, ‘বাবা, তুমি এয়েচো’ আর ‘বাবা, তুমি খেয়েচো’ নিয়ে মিম ও ট্রলে ছেয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যম। তা এতটাই বেড়ে গিয়েছিল যে তখন সংবাদমাধ্যমকে দিতিপ্রিয়া রায় বলেছিলেন, তিনি আইনের আশ্রয় নেওয়ার কথা ভাবছেন।

তবে পাশাপাশি নিন্দুকদের ধন্যবাদ জানিয়ে দিতিপ্রিয়া রায় বলেছেন, ‘এভাবে ট্রলিং চলতে থাকলে আমি একদিন সারা ভারতে বিখ্যাত হয়ে যাব! এটা তো প্রথম নয়; এর আগেও সিরিয়ালের সংলাপ নিয়ে একাধিকবার আমাকে ট্রল করা হয়েছে। অনেক দিন সেটা বন্ধ ছিল। আমাকে যাঁরা পছন্দ করেন না, তাঁরা একটা সুযোগ খুঁজছিলেন। এবার তা হাতে পেয়ে আবার ট্রলিং শুরু হয়েছে।’

তবে জানা গেছে, তাঁকে এবার ‘কথা’ বন্ধ করতে বলা হয়েছে। এসব নিয়ে খোঁচাখুঁচি করতে গিয়ে নিজের ক্যারিয়ারের যেন বারোটা না বাজে, সেদিকে খেয়াল রাখতে তাঁকে পরামর্শ দেওয়া হয়েছে। এরপর তিনি মুখে কুলুপ এঁটেছেন। তবে নতুন বছরে সবাইকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি। ইনস্টাগ্রামে নিজের নতুন একটি ছবি দিয়ে লিখেছেন, ‘খারাপ স্মৃতিকে তাড়িয়ে, ২০১৮ সালের সুন্দর স্মৃতিগুলো মনে রাখতে চাই৷’

গত সপ্তাহের দর্শক জরিপ অনুযায়ী ভারতের বাংলা চ্যানেলগুলোর মধ্যে এখন সবচেয়ে জনপ্রিয় ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়াল। আর জনপ্রিয় ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়। মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে সম্প্রতি পাঠভবনে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন। এই বয়সে দিতিপ্রিয়া রায়ের এতটা জনপ্রিয়তা অনেকেই মেনে নিতে পারছেন না। তাই সুযোগ পেলেই এই নায়িকার সমালোচনায় মেতে ওঠেন তাঁরা।