Thank you for trying Sticky AMP!!

'দুরন্ত'র এক বছরে খুদেরা বলল অনুভূতি

সংবাদ সম্মেলনে দুরন্ত টিভির কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত ছিল খুদে অভিনয়শিল্পীরা

সামনে কয়েকজন খুদে অভিনয়শিল্পী। বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে। প্রত্যেকেই দুরন্ত টিভির বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছে। অনুভূতি বলতে গিয়ে মাইক্রোফোন সামনে পেয়েছে। একজন বলল, ‘আমি স্কুলে গেলে সবাই জানতে চায়, কবে আমার নাটক প্রচার হবে?’ আরেকজন বলল, ‘কোথাও বেড়াতে গেলে অনেকে আমার সঙ্গে ছবি তোলে।’ আরেকজন মাইক্রোফোন হাতে নিয়েই বলল, ‘আমাকে এখন আর কেউ আসল নামে ডাকে না, ডাকে বান্টি নামে।’

এমন সহজ স্বীকারোক্তি আর গল্পের খোঁজ মিলল গতকাল দুপুরে। শিশুদের জনপ্রিয় চ্যানেল দুরন্ত টিভির বর্ষপূর্তি উপলক্ষে হাজির হয়েছিল একদল খুদে তারকা। এদের কেউ ব তে বন্ধু ধারাবাহিকের অভিনয়শিল্পী, কেউ উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়, কেউ দুরন্ত সময়ের কলাকুশলী। তবে এসব খুদে তারকা শুধু নিজেদের হুট করে তারকা হয়ে যাওয়ার গল্প বলেছে এমন নয়, করেছে তাদের তারকা বানানোর কারিগর অর্থাৎ পরিচালক, নাট্যকার এমনকি পুরো টিমের প্রশংসা। এক বছর পূর্তি উপলক্ষে রাজধানীর বনানীতে চ্যানেলটির কার্যালয়ে আয়োজন করা হয়েছিল এই সংবাদ সম্মেলনের। উপস্থিত ছিলেন চ্যানেলটির অনুষ্ঠানপ্রধান মোহাম্মদ আলী হায়দার এবং নাটক, অনুষ্ঠানের পরিচালক ও প্রযোজকেরা।

তাঁদের থেকে জানানো হয়, নতুন বছরে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ও অনুষ্ঠানের পঞ্চম মৌসুম। উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়, ব তে বন্ধু হুটোপুটি, দুরন্ত সময়, জনসচেতনামূলক নাটক ইচ্ছে ডানা, নতুন অনুষ্ঠান ‘আলোয় ভুবন ভরা’, গেম শো ‘স্প্ল্যাপ এ লট’, কার্টুন ‘ইনভিচিম্যালস’ এবং ‘রোবট ট্রেইনস’, ‘ম্যাজিক অ্যাডভেঞ্চার্স’ এবং ‘টোয়ার্লিউজ’, ‘রব দ্য রোবট’ এবং ‘লিটল পিপল’, ‘দ্য কেয়ার বেয়ারস ফ্যামিলি’ এবং ‘অজি বু’।

এ ছাড়া নিয়মিত অনুষ্ঠানও চলবে বলে জানিয়েছেন তিনি। বিকেলে চ্যানেলটিতে শুভেচ্ছা জানাতে আসেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। তাঁরা শিশুদের সঙ্গেও সময় কাটান।