Thank you for trying Sticky AMP!!

'সিসিমপুর সিজন ১২' আসছে দুরন্ত টিভিতে

সিসিমপুর। ছবি: সংগৃহীত

‘এবার সিজন বারো, এগিয়ে যাব আরও’—এই স্লোগান নিয়ে ‘সিসিমপুর সিজন ১২’ আসছে দুরন্ত টিভিতে। প্রতিদিন দুরন্ত টিভিতে ‘সিসিমপুর’ সম্প্রচার করা হচ্ছে আরও আগে থেকেই। জনপ্রিয় এই অনুষ্ঠানের ১২তম সিজন সম্প্রচার শুরু হচ্ছে কাল শুক্রবার বিকেল ৫টা ৩০ মিনিটে।

‘সিসিমপুর’-এর নিয়মিত সম্প্রচারের সঙ্গে যোগ হবে নতুন সিজনের নতুন পর্বগুলো, যা শিশুরা দেখতে পাবে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটে।

১৫ বছর ধরে শিশুদের আনন্দে মাতিয়ে রেখেছে ‘সিসিমপুর’-এর জনপ্রিয় চরিত্র ইকরি, টুকটুকি, শিকু আর হালুম। কিছুদিন দিন হলো সেই দলে যোগ দিয়েছে নতুন বন্ধু রায়া। আর দিনে দিনে প্রিয় হয়ে উঠছে সবার।

সিসিমপুর। ছবি: সংগৃহীত

‘সিসিমপুর’ বিশ্বখ্যাত মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘সিসেমি স্ট্রিট’-এর বাংলাদেশি সংস্করণ। শিশুদের ভাষা, সাক্ষরতা, গণিত, সামাজিক, মানসিক ও মানবিক দক্ষতা বিকাশের জন্য ‘সিসেমি স্ট্রিট’ কাজ করছে বিশ্বের দেড় শতাধিক দেশে।

প্রাক্‌-প্রাথমিক শিশু বিকাশ কার্যক্রমের আওতায় ‘সর্বত্র শিশুরা হয়ে উঠুক আরও সম্পন্ন, আরও সবল এবং আরও সদয়’—এই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে ‘সিসিমপুর’-এর নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ। আন্তর্জাতিক সংস্থা ইউএসএআইডির সহায়তায় দেশে ‘সিসিমপুর’ নির্মাণ ও সম্প্রচার করা হয়। বিজ্ঞপ্তি