Thank you for trying Sticky AMP!!

এক নরসুন্দরের গল্প

‘নরসুন্দর’ নাটকের একটি দৃশ্যে সানজিদা প্রীতি ও সাজু খাদেম

নূরু পেশায় নরসুন্দর। সে নিজের সেলুনের নামও রেখেছে নরসুন্দর। তবে কেবল দোকানে নয়, মাঝেমধ্যে সে ভিআইপিদের বাড়িতেও চুল কাটতে যায়। অনেকেই নূরুর কাছে আসে। চুল কাটানোর চেয়ে গল্প শুনতেই তাদের আগ্রহ বেশি। নূরু গল্প বলতে ওস্তাদ। গল্পের প্রেমে পড়েই ঘর ছেড়ে নূরুর সঙ্গে পালিয়েছে সুইটি। নূরুর সেলুনে চুল কাটাতে আসে লেখক, কবি, ব্যবসায়ী, পুলিশ অফিসার, হিজড়া, মাস্তান থেকে শুরু করে নায়ক হতে চাওয়া তরুণও। তার সঙ্গে সবার ভালোবাসার সম্পর্ক।

Also Read: ‘স্যার বেঁচে থাকলে হয়তো ফোন করতাম’

মহল্লার এই সেলুনকে ঘিরে ঘটে নানা মজার ঘটনা। এমনই তুলে আনা হয়েছে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’-এ। আগামীকাল বাংলাদেশ টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিকটি। প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে নয়টায় দেখা যাবে ‘নরসুন্দর’। এতে নূরুর ভূমিকায় আছেন সাজু খাদেম।

তারকাবহুল এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবীব, আরফান আহমেদ, জয়রাজ, সানজিদা প্রীতি, শাহাদাৎ হোসেন প্রমুখ। মাতিয়া বানু শুকুর রচনায় ‘নরসুন্দর’ প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা।

‘নরসুন্দর’ নাটকের একটি দৃশ্য

ধারাবাহিকটি প্রসঙ্গে আফরোজা সুলতানা বলেন, ‘আমাদের গ্রাম-সমাজের চেনাজানা গল্প এটি। তবে একটু ভিন্নভাবে, হাস্যরস মিশিয়ে উপস্থাপন করা হয়েছে। আশা করি দর্শক আনন্দ পাবেন ধারাবাহিকটি দেখে।’