Thank you for trying Sticky AMP!!

নতুনদের নিয়ে বছরে ১০০ নাটক

নতুন গল্প, নতুন শিল্পী নিয়ে তৈরি হবে এক ঘণ্টার নাটক। বছরে এ রকম ১০০ নাটক প্রচারিত হবে আরটিভিতে। সেই লক্ষ্যে নতুন শিল্পী সংগ্রহে অডিশন শুরু হলো আজ। আরটিভির উদ্যোগে আরটিভি বেঙ্গল স্কয়ার স্টুডিওতে আজ শনিবার দুদিনব্যাপী অডিশনপর্ব শুরু হয়েছে। আরটিভির অনুষ্ঠানপ্রধান দেওয়ান শামসুর রাকিব জানান, দুদিন অডিশন থেকে বাছাই করা শিল্পীদের নিয়ে পাঁচ দিনের গ্রুমিং পর্ব হবে। সেখান থেকে চূড়ান্ত শিল্পী সংগ্রহ করা হবে।

তবে এই ১০০ নাটকের প্রজেক্টে কোনো কোনো নাটকে নতুনদের সঙ্গে সহশিল্পী হিসেবে পুরোনো জনপ্রিয় শিল্পীদেরও রাখা হবে। দেওয়ান শামসুর রাকিব বলেন, ‘মাঝেমধ্যে এই প্রজেক্টের কিছু নাটকে নতুনদের সঙ্গে সহশিল্পী হিসেবে পুরোনো শিল্পীদেরও রাখা হবে। তাতে নতুনদের জন্য উপকার হবে। নতুনদের শেখার কাজটি সহজ হবে।’ তিনি আরও জানিয়েছেন, এরই মধ্যে নতুন নতুন অনেক গল্প প্রস্তুত করা হয়েছে। আগামী অক্টোবরে নাটকগুলোর শুটিং শুরুর কথা আছে।

অডিশন থেকে শুরু করে চূড়ান্ত শিল্পী বাছাইপর্বের বিচারক হিসেবে কাজ করছেন আরটিভির সিইও সৈয়দ আশিকুর রহমান, নাট্যকার মাসুম রেজা, পরিচালক ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু, অভিনেতা আহসান হাবিব নাসিম ও প্রযোজক মনোয়ার পাঠান।