Thank you for trying Sticky AMP!!

ভাঙল উপস্থাপক রাফসানের সংসার

রাফসান সাবাব ও সানিয়া এশা

উপস্থাপনা দিয়ে পরিচিতি পেয়েছেন রাফসান সাবাব। তাঁর উপস্থাপনায় জনপ্রিয় একটি টেলিভিশন শো ‘হোয়াট আ শো’। এই শোতে তারকাদের অংশগ্রহণ নানা আলোচনার জন্ম দেয়। এবার উপস্থাপক নিজেই এলেন আলোচনায়। ফেসবুকে একটি পোস্ট দেওয়ার কারণে এ আলোচনার সূত্রপাত। রাফসানের দেওয়া পোস্টে জানা গেছে, তাঁর তিন বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। চিকিৎসক সানিয়া এশার সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে নেওয়ার খবরটি রাফসান তাঁর ফেসবুকে জানিয়েছেন।

সানিয়া এশা ও রাফসান সাবাব

রাফসানের দেওয়া ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে এশার সঙ্গে আমার বৈবাহিক সম্পর্কের ইতি ঘটেছে। বিবাহবিচ্ছেদের এই সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই সুন্দর সমাধান বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথচলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক। আমার খুবই ভালো লাগবে, যদি আপনারা এ বিষয়ে আমাদের প্রাইভেসিকে সম্মান করেন এবং একই সঙ্গে আমাদের শুভকামনায় রাখবেন।’

জানা গেছে, ২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেন রাফসান সাবাব। তিন বছর সংসারের পর চলতি মাসে এসে সম্পর্কের ইতি টানেন তাঁরা। কলেজে পড়ার সময় উপস্থাপনায় যুক্ত হন রাফসান সাবাব।

রাফসান সাবাব ও সানিয়া এশা

আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তাঁর কাজের সুযোগ হয়। আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’র। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন।
এরপর রাফসান শুরু করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো, সেটিও দর্শকপ্রিয় হয়। সর্বশেষ তিনি শুরু করেন ইউটিউব শো ‘হোয়াট আ শো’। এটিই তাঁকে সবচেয়ে বেশি পরিচিতি এনে দেয়।