Thank you for trying Sticky AMP!!

ওয়ারীতে 'সেইলর' আউটলেট চালু

দেশের শীর্ষ ফ্যাশন হাউসগুলো গত কয়েক বছর ধরেই পুরান ঢাকার অভিজাত পাড়া ওয়ারীমুখী হয়েছে। সেই পথে এবার শামিল হয়েছে তৈরিপোশাক শিল্প প্রতিষ্ঠান ইপিলিয়ন গ্রুপের দেশীয় পোশাকের ব্র্যান্ড সেইলর। গত শনিবার সন্ধ্যায় রাজধানীর ওয়ারীর নবাব স্ট্রিটে সেইলরের আউটলেটের উদ্বোধন হয়।

ওয়ারীতে চালু হলো পোশাকের ব্র্যান্ড সেইলেরর শাখা। ছবি: সংগৃহীত

ওয়ারীর এই আউটলেটি একটি ভবনের চারতলা জুড়ে সাজানো হয়েছে। সেখানে পোশাকের পাশাপাশি নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্যে পাওয়া যাচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে মডেলরা সেইলরের বিভিন্ন পোশাকের সঙ্গে হেঁটেছেন। মাহামুদুল হাসান মুকুল কোরিওগ্রাফি আর মারিয়া নূর সঞ্চালনা করেন। 
ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে মোট আটটি সার্ভিস কাউন্টার। আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়াল রুম রয়েছে।

ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল-মামুন বলেন, নিজের দেশের ঐতিহ্যকে লালন করার পাশাপাশি সেটা সবার মধ্যে তুলে ধরাও একটি ফ্যাশন ব্র্যান্ডের নৈতিক দায়িত্ব। সেইলর নিষ্ঠার সঙ্গেই এ কাজটি করে থাকে। পুরান ঢাকায় সেইলরের আউটলেট খোলার ক্ষেত্রেও তাঁদের দায়িত্ববোধের কথা জানান। তিনি আশা করেন, পুরান ঢাকার ফ্যাশন প্রেমীরা সেইলরের সঙ্গে থাকবে। 

সেইলরের নানান নকশার পোশাকের সঙ্গে হাঁটেন মডেলরা। ছবি: সংগৃহীত

সেইলরের চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীর বলেন, সমকালীন ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করেই সেইলর প্যাটার্ন ও ডিজাইনে পরিবর্তন তুলে ধরে। তবে পুরান ঢাকার ঐতিহ্য, সংস্কৃতি এবং নানা গৌরবময় ইতিহাসের ধারক হয়ে সেইলরও এগিয়ে আসতে চায় পোশাকের নতুনত্ব নিয়ে।
নতুন এই আউটলেটের উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেইলরের পরিচালক মো. জুনায়েদ আবু সালেহ মূসাসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা।