Thank you for trying Sticky AMP!!

অনলাইনে শুরু হয়েছে প্রথম আলো ডটকমের ফ্যাশন আয়োজন

এই সময়ে ঘরে বসে কেনাকাটা করাটাই নিরাপদ। আর এই প্রক্রিয়া আরও সহজ করতেই ১৯ জুলাই থেকে প্রথম আলো অনলাইনে শুরু হয়েছে ফ্যাশন আয়োজন। প্রথম আলো ডটকমের এই আয়োজনের মূল আকর্ষণ হলো ক্রেতারা এক জায়গাতেই দেশের সেরা ফ্যাশন ব্র্যান্ডগুলোর বাছাই করা পণ্য পাবেন। এখান থেকেই সরাসরি কেনা যাবে।

প্রথম আলো ডটকমের এ আয়োজনে ৪৪টি ফ্যাশন ব্র্যান্ড অংশ নিচ্ছে। এই ফ্যাশন হাউসগুলোর তৈরি ছেলেমেয়ে ও শিশুদের পোশাক, জুতা, গয়না, ঘড়ি, ব্যাগসহ আরও পণ্য থাকছে ক্রেতাদের জন্য। ফ্যাশন আয়োজনে পাওয়া যাবে সাড়ে চার হাজারের বেশি পণ্য।

করোনার এই সময়ে বাইরে কেনাকাটার ঝুঁকি কমাতে এই আয়োজনে ক্রেতাদের জন্য সারা দেশে পণ্য সরবরাহের (হোম ডেলিভারি) ব্যবস্থা থাকবে। ঢাকায় ২ থেকে ৩ দিনের মধ্যে আর ঢাকার বাইরে ৫ থেকে ৬ দিনের মধ্যে পণ্য পৌঁছানোর ব্যবস্থা থাকছে।

 বিকাশ এবং প্রায় সব ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে ক্রেতারা পছন্দের পণ্যটি কিনতে পারবেন অনলাইনে। তবে শুধু ঢাকা শহরের ক্রেতার জন্য থাকছে ক্যাশ অন ডেলিভারি (পণ্য হাতে পাওয়ার পর দাম পরিশোধ) ব্যবস্থার সুবিধা।

ফ্যাশন আয়োজন থেকে কেনাকাটা করলে ক্রেতারা প্রায় সব পণ্যেই পাবেন বিশেষ কিছু ছাড়সহ বিভিন্ন সুবিধা অফার।

প্রথম আলোর হেড অব ডিজিটাল বিজনেস এ বি এম জাবেদ সুলতান বলেন, মহামারির এই সময়ে বাইরে গিয়ে কেনাকাটা একেবারেই নিরাপদ নয়। আবার এমন পরিস্থিতিতে ফ্যাশন হাউসগুলোও আশানুরূপ ব্যবসা করতে পারছে না। এই দুটি বিষয়ের মেলবন্ধন করতে এবং সেরা পণ্যগুলো ক্রেতাদের কাছে পৌঁছে দিতেই এমন আয়োজন।

কেনাকাটা করবেন কীভাবে

ডেস্কটপ, ল্যাপটপ কম্পিউটার বা স্মার্টফোনের ব্রাউজার থেকে সরাসরি (http://ayojon.prothomalo.com/) ঠিকানার ওয়েবসাইটে গিয়ে কেনাকাটা করা যাবে। প্রথম আলোর ওয়েবসাইট (www.prothomalo.com) থেকেও এ আয়োজনে যাওয়া যাবে। চাইলে প্রথম আলোর ফেসবুক পেজের মেসেঞ্জার ব্যবহার করেও ক্রেতারা কেনাকাটা করতে পারবেন।

ক্রেতাদের কেনাকাটার জন্য ২৪ ঘণ্টাই আয়োজনটি চালু থাকবে। তবে প্রতিটি ফরমাশ বা অর্ডারের পর ফোন করে সেটা নিশ্চিত করা হবে। এ ছাড়া ক্রেতাদের সহযোগিতার জন্য থাকবে গ্রাহক সেবাকেন্দ্র। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে কেনাকাটা–সংক্রান্ত যেকোনো সাহায্য পেতে ফোন করা যাবে গ্রাহক সেবাকেন্দ্রের ০৯৬১২৫০০৫০১ এই নম্বরে।

আয়োজনটি শুরু হয়েছে ১৯ জুলাই, চলবে ২৫ জুলাই পর্যন্ত।

ফ্যাশন আয়োজনে যারা অংশ নিচ্ছে

ফ্যাশন হাউস
অঞ্জনস, আদ্রিয়ানা, ব্যাং, বিশ্বরঙ, দর্জিবাড়ি, দেশাল, ওকোড, ফ্রিল্যান্ড লাইফস্টাইল, গ্রামীণ ইউনিক্লো, কে ক্র্যাফট, ক্লাব হাউজ ফ্যাশন, লা রিভ, নিত্য উপহার, মান্যবর বাংলাদেশ, মার্জিন, মায়াসির, মেনজ ক্লাব, এমব্রেলা ফ্যাশন, নাবিলা ফ্যাশন, ওটু ফ্যাশন হাউজ, কিউরিয়াস, রঙ বাংলাদেশ, র ন্যাশন, সারা লাইফস্টাইল, সেইলর, সাদাকালো, শৈশব, স্মার্টেক্স, টুয়েলভ ক্লথিং, টাঙ্গাইল শাড়ি কুটির, ইয়াং কে।

জুতা

বাটা, জেনিস, অরিয়ন।

গয়না

গ্লুড টুগেদার জুয়েলারি, কনক দ্য জুয়েলারি প্যালেস, সিক্স ইয়ার্ডস স্টোরিজ।

ঘড়ি

কল্লোল ইন্টারপ্রাইজ টাইম জোন।

ব্যাগ

ব্যাগপ্যাকার্স, কারিগর, ম্যাক্স ব্যাগ, ট্যান।

অন্যান্য পণ্য

হোমটেক্সে, মাস্কইউ, রিবানা।

আয়োজনের কারিগরি সহযোগী: ডটলাইনস বাংলাদেশ লিমিটেড।

লজিস্টিক ও সার্ভিস পার্টনার: ই-কুরিয়ার লিমিটেড।