Thank you for trying Sticky AMP!!

নারীদের বর্ণিল আয়োজন

বিভিন্ন ক্ষেত্রের সফল নারীদের নিয়ে ছিল পপ অব কালারের আয়োজন

সবার মধ্যেই এক ধরনের সাজসাজ রব। আগের দিন থেকেই ফেসবুকভিত্তিক মেয়েদের গ্রুপ পপ অব কালারে আলোচনা হচ্ছিল ২৩ আগস্ট কে কী পরবে, কে কী সাজবে। ঢাকার লা মেরিডিয়ান হোটেলের ২৩ আগস্ট হয়ে গেল পপ অব কালারের আয়োজনে পোশিয়ান কনফারেন্স ২০১৯ নামের অনুষ্ঠানটি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা পর্ব ছিল এ আয়োজনে। 

সকালে মনোবিদ অ্যানি বাড়ৈ মনমন্ত্র পর্বে কেন মানসিক স্বাস্থ্য জরুরি সে বিষয়ে কথা বলেন। এরপর পুষ্টিবিদ, মনোবিদ ও বিভিন্ন উদ্যোক্তারা তাঁদের বিভিন্ন অভিজ্ঞতার কথা বলেন। পপ অব কালারের ব্যবস্থাপনা পরিচালক তিনকার জান্নাত বিশিষ্ট পাঁচজন সফল নারীদের নিয়ে একটি প্যানেল আলোচনা করেন। তাঁদের কাজ করার পেছনে অনুপ্রেরণা, সাফল্যের পেছনের গল্প তাঁর বলেন। তিনকার জান্নাত বলেন, অনেক দিন থেকেই ভাবছেন এই আয়োজনটি করবেন, শেষ পর্যন্ত ভাবনাকে বাস্তবে রূপ দিতে পেরেছেন সবার সহযোগিতায়। বিশেষ করে এই আয়োজনের পৃষ্ঠপোষক ও গ্রুপের সদস্যদের সহযোগিতায়। 

অনুষ্ঠানে দশটি বিভাগে দশজন নারীকে আইপিডিসি–পপ অব কালার প্রীতি পুরষ্কার দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা সমিতির সভাপতি রোকিয়া আফজাল রহমান, বিশেষ অতিথি ছিলেন অ্যাডকমের চেয়ারপারসন গীতি আর সাফিয়া চৌধুরী। নারীদের আয়োজনে নারীরাই তাঁদের কাজ ও যোগ্যতা দিয়ে বর্ণিল ও রঙিন করে তুলেছিলেন এই আয়োজন।