Thank you for trying Sticky AMP!!

ফারিণের বিয়ে নিয়ে এই সাত চমকপ্রদ তথ্য জানতেন কি

এ মুহূর্তে বাংলাদেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে ‘টক অব দ্য টাউন’ হলো অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণের বিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েক মিনিট আগে পোস্ট করা ছবির নিচে মন্তব্যের উঠানে বইছে অভিনন্দনের বন্যা। বিয়ের ছবির নিচে অনেক ভক্ত আবার বিয়ের পর অভিনয়ে নিয়মিত পাবেন কি না তাঁদের এই প্রিয় তারকাকে, তা নিয়ে প্রকাশ করেছেন উদ্বেগ। চটজলদি জেনে নেওয়া যাক এই বিয়ে নিয়ে কিছু তথ্য
এই ছবিটি প্রকাশ কওরে তাসনিয়া ফারিন নিজেই জানিয়েছেন বিয়ের খবর

১. সারা বিশ্বে যত জমকালো অনুষ্ঠানই হোক না কেন, সেখানে নজর কাড়ছে সাদামাটা সাজপোশাকের উপস্থিতি, যাকে বলা হচ্ছে ‘মিনিমালিস্টিক সাজ’। ফারিণের বিয়ের ছবি দেখলেও সেটা স্পষ্ট। একটি লাল জামদানি, হাতে লাল রেশমি চুড়ি, সঙ্গে বালা, হাতে-কানে-গলায় সোনার গয়না, মাথায় টিকলি, কপালে ছোট্ট লাল টিপ-শাড়ি বা গয়না—কোথাও নেই বাড়াবড়ি। বাঙালি বউ হিসেবে যেটুকু না হলেই নয়, কেবল সেটুকুই পরেছেন। আকর্ষণীয় ডিজাইন আর নিখুঁত বুননের জামদানিটি বিশেষভাবে বানানো, সময় লেগেছে প্রায় এক বছর, তৈরি করেছে নব ঢাকা।


২. সাজের ক্ষেত্রে তো ফারিণকে আরও মিনিমালিস্টিক লুকে দেখা গেছে। দুই পাশে ছড়িয়ে চুলগুলোকে দিয়েছেন অবাধ স্বাধীনতা। বিয়ের আসরেও দেখা দিয়েছেন ‘নো মেকআপ’ লুকে। ন্যুড স্মোকি আই, ঠোঁটের ন্যুড লিপস্টিক এতটাই ন্যাচারাল লুকের যে লিপস্টিক দিয়েছেন নাকি দেননি, তা নিয়ে বাজি ধরতে পারবেন বান্ধবীর সঙ্গে। এই মেকআপ করেছেন জাহিদ খান ব্রাইডাল মেকওভার। বিয়ের ছবি তুলেছে রেমিনিসেন্স ফটোগ্রাফি।

৩. ফারিণের স্বামীর নাম শেখ রেজওয়ান, তিনি বিদেশে চাকরি করেন। তাড়াহুড়ায় বিয়েটা সেরেই ফিরে গেছেন কর্মস্থলে। এরপর যখন দেশে ফিরবেন, তখন বিবাহোত্তর সংবর্ধনা আয়োজনে বন্ধু আর সহকর্মীদের সঙ্গে নিজের জীবনসঙ্গীকে পরিচয় করিয়ে দেবেন ফারিণ।


৪. সাড়ে আট বছরের সম্পর্ক এই তারকা অভিনেত্রীর। তিনি যখন কলেজে পড়তেন, তখন থেকে। প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে থেকেই বন্ধুত্ব ছিল ফারিণ আর রেজওয়ানের।

ফারিণের বিয়ের আরেকটি ছবি


৫. দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে খুবই সাদামাটা ঘরোয়া আয়োজনে ১১ আগস্ট বিয়ে সারেন ফারিণ ও রেজওয়ান। আজ ১৪ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে জানালেন বিয়ে সুখবর।

৬. প্রথম পরিচয় থেকে এখন পর্যন্ত ফারিণ আর রেজওয়ানের জীবন আকাশ-পাতাল বদলে গেছে। তবে দুজনের সম্পর্কের উষ্ণতা সব সময় একই ছিল। দূরে থেকেও রেজওয়ান পুরোটা সময় ফারিণের পাশে ছিলেন ছায়ার মতো। বিদেশে কর্মস্থল হওয়ার কারণেই সম্ভবত এই সম্পর্ক সফলভাবে গোপন রাখা সম্ভব হয়েছে।

কনেসাজে ফারিণ

৭. ফারিণের নাকি বিশ্বাসই হচ্ছে না যে তাঁর বিয়ে হয়ে গেছে, এখন তাঁর একজন জীবনসঙ্গী আছে। ফারিণ স্বামীর পরিচয় না জানালেও ইনস্টাগ্রামে বিয়ের ছবির নিচে মন্তব্যে একজন বলছেন, তিনি (শেখ রেজওয়ান) নাকি ভালো ছবি তোলেন। ফারিণের বিদেশভ্রমণের ছবিগুলো রেজওয়ানের তোলা, এমন ধারণা থেকে এ কথা বলছেন এই নেটিজেন।