Thank you for trying Sticky AMP!!

জীবন এখন আগের চেয়ে অনেক ভালো, তাই সুন্দর দেখানো সহজ: ক্যাটরিনা

‘কে বাই ক্যাটরিনা’কে সফল বিউটি ব্র্যান্ড বললে কমই বলা হবে। অল্প সময়ে রীতিমতো বাজিমাত করেছে। ২০১৯ সালে যাত্রা শুরু করে এর মধ্যে বিশ্বের ১৬ শতাধিক শহরে ছড়িয়ে পড়েছে এই ব্র্যান্ড। ইতিমধ্যে বেশ কিছু পুরস্কারও ঘরে তুলেছে। এই প্রতিষ্ঠানের আর্থিক মূল্য ১২ মিলিয়ন ডলার বা ১৩২ কোটি ৮০ লাখ টাকা। সম্প্রতি কে বাই ক্যাটরিনার কার্নিভ্যালে ভোক্তাদের সঙ্গে কথোপকথনের একটা সেশনে অংশ নেন ক্যাটরিনা কাইফ। সেখানেই এক মিনিটের জন্য ‘ভোগ ইন্ডিয়া’র মুখোমুখি হন হাই প্রোফাইল এই বলিউড তারকা। বিউটি আর ফিটনেসের ক্ষেত্রে তিনি আইকন। ভোগ ইন্ডিয়ার মুখোমুখি হয়ে মূলত তিনটি প্রশ্নের উত্তর দিয়েছেন। প্রশ্ন ও উত্তরগুলো দেখে নেওয়া যাক।
বলিউড তারকা ও সফল উদ্যোক্তা ক্যাটরিনা কাইফ
প্রশ্ন

ভোগ ইন্ডিয়া: আপনার ফার্স্ট ড্রিংক কী?

ক্যাটরিনা: আমি প্রতিদিন খুব ভোরে উঠি। দেরি হলে পাঁচটা। সকালে ওয়ার্ম ডিটক্স ড্রিংক হিসেবে খাই আদা পানি। আদা প্রথমে গ্রেট করে নিই। তারপর সেটা ১০ মিনিটের মতো ফুটাই। ছেঁকে খাই। ৩ গ্লাস খাই। মাঝেমধ্যে ২ গ্লাসও খাই। এরপর সকালের প্রথম আলোয় যোগব্যায়াম করি। এরপর দিন শুরু করি। আমি কখনোই সকালের নাশতা বাদ দিই না। আর নিয়মিত টক দই খাই।

সালমান খানের ব্যক্তিত্বের সঙ্গে বার বার সংঘাত বাঁধছিল, তাই সেই সম্পর্ক থেকে নিজেই বের হয়ে এসেছিলেন, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর খুব খারাপ সময় পার করেছেন, অবশেষে ভিকি কৌশলের মাঝে পেয়েছেন সত্যিকারের ভালোবাসা...
শাড়ি ক্যাটরিনার প্রিয় পোশাকের একটি
প্রশ্ন

ভোগ ইন্ডিয়া: এই প্রশ্নটা খুবই কমন। সবচেয়ে বেশি শুনেছেন। তারপরও, আরও একবার, আপনি কীভাবে এত সুন্দর থাকেন? সবচেয়ে গুরুত্বপূর্ণ কী?

ক্যাটরিনা: সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দুশ্চিন্তামুক্ত জীবনযাপন। (হাসতে হাসতে) আমি এখন ভালো আছি (সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে নিজেই ইতি টেনেছিলেন, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর টানা দুই বছর ভুগেছেন গভীর হতাশায়। কাজেও অনিয়মিত হয়ে পড়েছিলেন। বিয়ের পর তিনি অনেক ভালো আছেন—সেই বিষয়টির দিকেই ইঙ্গিত করেছেন)। জীবন এখন আগের চেয়ে অনেক ভালো। তাই সুন্দর দেখানো এখন সহজ হয়ে গেছে। ‘ইফোর্ট’ দিতে হয় না বিশেষ। ভালো দেখানোর জন্য ‘হ্যাপিলি’ ঘর থেকে বের হওয়া প্রয়োজন।

ক্যাটরিনা এখন অতীতের যে কোনো সময়ের চেয়ে অনেক ভালো আছেন
প্রশ্ন

ভোগ ইন্ডিয়া: কে বাই ক্যাটরিনা কেন অল্প সময়ে এত ব্যাপক জনপ্রিয়তা আর গ্রহণযোগ্যতা পেল?

ক্যাটরিনা: আমাদের ‘স্ট্রাগলের’ কারণে। আমরা সব সময় ‘কম খরচে’ সেরা পণ্যটা ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রতিনিয়ত ‘সংগ্রাম’ করছি। কেননা, কমবেশি সবাই সাধ্যের ভেতর সেরা মেকআপ পণ্য খুঁজছে।

অল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছে কে বাই ক্যাটরিনা