Thank you for trying Sticky AMP!!

ট্রেসেমের 'বাংলাদেশ ফ্যাশন উইক' ২৩ ফেব্রুয়ারি থেকে

‘বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯’ এর আয়োজন নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের (এফডিসিবি) সভাপতি মাহিন খান। ছবি: প্রথম আলো

আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসমে ‘বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯’ এর আয়োজন করবে। আগামী ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি এই উৎসব হবে। এ উৎসবের সহআয়োজক ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ বাংলাদেশক (এফডিসিবি)। আয়োজকেরা বলছেন, এটি হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় ফ্যাশন ইভেন্ট।

আজ শনিবার রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার। তিনি জানান, উৎসবটি হবে বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির হল-১-এ। ইভেন্টের ‘হসপিটালিটি পার্টনার’ হিসেবে রয়েছে লা মেরিডিয়ান।

নাফিস আনোয়ার বলেন, ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন ফ্যাশনের বিভিন্ন অনুষ্ঠানে সহযোগিতা করে আসছে। এর মধ্যে এবারের আয়োজনটা হবে সর্ববৃহৎ।

‘বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯’ এর আয়োজন উপলক্ষে সংবাদ সম্মেলনে আয়োজকেরা। ছবি: প্রথম আলো

এফডিসিবির সভাপতি মাহিন খান বলেন, এই আয়োজন নিঃসন্দেহে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে কয়েক ধাপ এগিয়ে নেবে। এটি সবার জন্য উন্মুক্ত থাকবে। ভারত, পাকিস্তান, থাইল্যান্ড, ভুটান, নেপাল, মালদ্বীপ, শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার ১১ জন ফ্যাশন ডিজাইনার এতে অংশ নেবেন। এতে করে আন্তর্জাতিক পর্যায়ে দেশীয় ফ্যাশনের এক নবযাত্রার সূচনা হবে। এসব দেশেও বাংলাদেশের পণ্যের বাজার সৃষ্টি হবে।

আয়োজকেরা জানান, বিশ্বজুড়ে চুল বিশেষজ্ঞ এবং পেশাজীবীদের পছন্দের ব্র্যান্ড ট্রেসেমে। বিশ্বের বিভিন্ন ফ্যাশন ইভেন্টসের ব্যাকস্টেজে স্পনসর করে আসছে ট্রেসেমে। এই আয়োজনের মাধ্যমে ট্রেসেমে এ বছরের নতুন হেয়ার স্টাইল ট্রেন্ড সেট করার লক্ষ্যে বাংলাদেশের শীর্ষ হেয়ার স্টাইলিস্টদের সঙ্গে কাজ করবে। বিস্তারিত জানতে ট্রেসেমেবিডি’র ফেসবুক পাতায় নজর রাখতে বলা হয়েছে।