Thank you for trying Sticky AMP!!

ল্যাকমের মঞ্চে উদ্‌যাপিত হলো হাতে বোনা শাড়ি

তাপসীর পরনে হাতে বোনা শাড়ি

পরনে হাতে বোনা শাড়ি, আর মাথায় ফুলের মালা। ল্যাকমের এবারের আসরে নিজেকে এভাবেই মেলে ধরেছিলেন বলিউড তারকা তাপসী পান্নু। ল্যাকমে ফ্যাশন উইকের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া ছবিগুলো তুলেছেন ভাকাস মানসুরি।

ল্যাকমের মঞ্চে উদ্‌যাপিত হলো হাতে বোনা শাড়ি

‘এফডিসিআই ল্যাকমে ফ্যাশন উইক ২০২১’–এর তৃতীয় দিনের অন্যতম সেরা আকর্ষণ ছিলেন খ্যাতনামা ডিজাইনার গৌরাঙ্গ শাহ। চোখজুড়ানো নিবেদনের মাধ্যমে প্রতিবারের মতো এবারও ল্যাকমের আসরে ভারতীয় ঐতিহ্যকে তুলে ধরেন এই ডিজাইনার। তাঁর এই আয়োজনের নাম ছিল ‘চাঁদ’।

দারুণ সমাদৃত হাতে বোনা শাড়ির এই শো

বিশিষ্ট সংগীতশিল্পী অনুপ জলোটার গজলের সঙ্গে তাল মিলিয়ে গৌরাঙ্গের সৃষ্টি গায়ে মঞ্চ আলো করেছিলেন একঝাঁক মডেল।

হাতে বোনা শাড়ির সঙ্গে ছিল অনুপ জলোটার গজল

গৌরাঙ্গ তাঁর এই আয়োজনে সমগ্র ভারতের হাতে বোনা শাড়ির নানান শিল্পকলা মেলে ধরেছিলেন। যদিও তিনি একে ‘জামদানি’ বলে উল্লেখ করেছেন।

মঞ্চে ডিজাইনার গৌরাঙ্গের সঙ্গে শোস্টপার তাপসী

তাঁর ডিজাইন করা গোলাপি রঙের ফুলেল চওড়া পাড়ের জমকালো হাতে বোনা শাড়ি পরে র‍্যাম্পে হেঁটেছিলেন তাপসী পান্নু। এই বলিউড রূপসীর উপস্থিতিতে ল্যাকমের এই আয়োজন আরও আকর্ষণীয় হয়ে ওঠে।

গায়ে হাতে বোনা জড়িয়ে তাপসী

আজ ল্যাকমে ফ্যাশন উইকের প্রাঙ্গণজুড়ে উদ্‌যাপন করা হয়েছে ‘সাসটেইনেবল ফ্যাশন ডে’। তাই আজ এই আসরের চতুর্দিকে ছিল টেকসই কাপড়ের জয়জয়কার।

মডেলের পরনে হাতে বোনা শাড়ি

এদিন ল্যাকমে ফ্যাশন উৎসবে ‘কোকোন’ প্রদর্শন করেছিল তাদের নবীনতম সৃষ্টি ‘অ্যাবানডান্ট প্যারাডাইস’। তারা প্রদর্শন করে শতভাগ প্লাস্টিকমুক্ত টেকসই পোশাক। এই পোশাকগুলো দীর্ঘ সময় ধরে ব্যবহারের উপযোগী। পরিবেশেরও ক্ষতি করবে না বললেই চলে। অন্য পোশাকের তুলনায় খুবই কম।

আজ টেকসই ফ্যাশনের দুটো শো ছিল

প্লাস্টিকের বদলে তারা ব্যবহার করেছে বাঁশ আর বেত। ‘কোকোন’ স্টাইলিশ পোশাকের পাশাপাশি নিয়ে এসেছিল ফরমাল পোশাকের বাহার। ল্যাকমের তৃতীয় রাতে আরও চমক নিয়ে আসতে চলেছেন খ্যাতনামা ডিজাইনার আব্রাহাম, ঠাকোরে আর রাজেশ প্রতাপ সিং।

উদ্‌যাপিত হলো টেকসই ফ্যাশন