Thank you for trying Sticky AMP!!

সেইলরের শীতসংগ্রহ

স্টাইল অন দ্য স্ট্রিট!

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমাদের জীবনমান এখন ঊর্ধ্বমুখী। অর্থনৈতিক উন্নয়নের ছোঁয়া লেগেছে দেশের শহরগুলোতেও। ফলে সময়ের সঙ্গে বদলে যাচ্ছে প্রতিটি শহর। বিশেষ করে রাজধানী ঢাকার ল্যান্ডস্কেপ আধুনিক আর দৃষ্টিনন্দন স্থাপনায় হয়ে উঠছে নান্দনিক। এই পরিবর্তন অনুঘটক হচ্ছে তরুণ নাগরিকদের যাপনে।

শীতসংগ্রহে আছে ফরমাল পোশাকও

অন্যদিকে দেশের ক্রমোন্নয়নের সঙ্গে যোগ হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমের প্রভাব। সবার মধ্যে বাড়ছে ফ্যাশনসচেতনতা। সামাজিক যোগাযোগমাধ্যমে সংযুক্তি আর পরিবর্তিত আবহ উন্নত দেশগুলোর মতো এখানকার ফ্যাশনপ্রিয় তরুণদেরও আগ্রহী করে তুলছে স্ট্রিট ফ্যাশন ট্রেন্ডের প্রতি। ফলে জনপ্রিয় হয়ে উঠছে এসব পোশাকের চাহিদা। তাঁদের স্টাইল স্টেটমেন্টে যোগ হচ্ছে নতুন মাত্রা।এই ট্রেন্ড কেবল আমাদের এখানেই নয়; সারা বিশ্বেই স্ট্রিট ফ্যাশন এখন ফ্যাশনের নিউ নরমাল ট্রেন্ড।  

চলমান এ ধারার সঙ্গে যোগসূত্র তৈরির লক্ষ্যে ঢাকার স্ট্রিট স্টাইলকে গুরুত্ব দিয়ে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড সেইলর সাজিয়েছে তাদের শীতসংগ্রহ ২০২০; আর পোশাক নকশার এ ভাবনা রূপায়িত হয়েছে চমৎকার ছবি ও ভিডিওর উপস্থাপনায়। অর্থাৎ স্ট্রিট স্টাইলকে গুরুত্ব দিয়ে তৈরি সংগ্রহের পোশাক পরে মডেলরা হেঁটেছেন, দাঁড়িয়েছেন, ছবির মূল বিষয় হয়েছে ঢাকার পরিচিত সব লোকেশনে। নগরীর পরিচ্ছন্ন ফুটপাত আর মেঘছোঁয়া স্থাপনার মধ্য দিয়ে স্পষ্ট হয় একটি দেশের অর্থনৈতিক উন্নয়নের স্বরূপ। এ পটভূমিতে তোলা ছবিগুলোয় ফুটে উঠেছে যথার্থ আরবান লুক। চেনা জায়গাগুলোয় করা ফটোশুটের কারণে সেইলর-অনুরাগীরা এ শীতপোশাকে সহজেই মেলাতে পারবেন তাঁদের নগরজীবনের প্রাত্যহিক যাপনকে।

শুট করা হয়েছে নগরীর পরিচিত লোকেশনে

এ প্রসঙ্গে সেইলরের মার্কেটিং টিম লিডার মো. সাইদউজ্জামান বলেন, স্ট্রিট ফ্যাশন বললেই প্যারিস, মিলান, লন্ডন, টোকিও অথবা নিউইয়র্কের নাম আসে। অথচ ঢাকার রাস্তাঘাট ও অত্যাধুনিক আর্কিটেকচারাল ভিউ আমাদের স্ট্রিট ফ্যাশন ক্রমেই এগিয়ে নিচ্ছে। এ ভাবনাই আসলে আমাদের শীত সংগ্রহ তৈরির প্রেরণা হয়েছে। আমাদের মার্কেটিং টিম আরবান উইন্টারওয়্যার এবং ঢাকা স্ট্রিটের প্রাণময়তাকে মিশিয়ে এবারের ক্যাম্পেইন প্ল্যান করে। ঢাকাকে একটু অন্যভাবে তুলে ধরার জন্য আমরা এরই মধ্যে বেশ ইতিবাচক সাড়াও পাচ্ছি।

ফ্যাশন এগিয়ে চলার সঙ্গী। সর্বদাই গতিশীল এবং ধারাবাহিক। পরিস্থিতির প্রয়োজনে যোগ হয় উল্লেখযোগ্য মাত্রা। এরই মধ্যে শুরু হওয়া শীতের জন্য তৈরি পোশাকেও সেটা ফুটিয়ে তোলা হয়েছে। যাতে করে নগরকেন্দ্রিক যাপন অর্থবহ হয়ে ওঠে। ঢাকার স্ট্রিট স্টাইল ঋদ্ধ হয়। এ জন্য সেইলরের শীতসংগ্রহের নকশায়ও প্রতিফলন ঘটেছে এসব বিষয়। শৈতি আবহকে প্রাধান্য দিয়ে চমৎকার ও শীত উপযোগী সব কাপড়ে তৈরি পোশাককে করা হয়েছে স্বচ্ছন্দ আর আরামদায়ক; সূক্ষ্ম অলংকরণে এগুলো হয়ে উঠেছে আরও আকর্ষক।

শীতের অনুষ্ঠানে মানাবে লং কোর্ট

এ শীতে তরুণদের উষ্ণ রাখতে সেইলরের রয়েছে ব্যাপক আয়োজন। ফরমাল থেকে ক্যাজুয়াল—যেকোনো স্টাইলিংয়ে নিজেকে উপস্থাপনের জন্য সম্ভারে সমাহার ঘটেছে নানা পোশাক। ছেলেদের জন্য বিশেষ প্যাটার্নের আধুনিক ফেব্রিকের ব্লেজারের পাশাপাশি আছে হুডি, ট্র্যাকার জ্যাকেট, বোম্বার জ্যাকেট, ভিনটেজ লেদার বাইকার জ্যাকেট, সোয়েটশার্ট, জগার সেট, নিট শার্ট। মেয়েদের সংগ্রহে এবার নতুন যোগ হয়েছে লেদার জ্যাকেট। এ ছাড়া আরও রয়েছে ট্রেন্ডি ফরমাল স্যুট, ফ্যাশন ব্লেজার, লং কোর্ট, বোম্বার জ্যাকেট, বক্সিফিট ও ক্রপড জ্যাকেট।

ছোটদের কথাও ভোলেনি সেইলর। তাই তাদের জন্যও তৈরি বৈচিত্র্যময় শীত সংগ্রহে আছে ছেলে ও মেয়েদের হুডি, ফ্লানেল ও ফ্লিচের টিউনিক, পার্টি ড্রেস, জগার আর লেগিংস কালেকশন। যেকোনো লুকের সম্পূর্ণতায় একান্ত প্রয়োজন সঠিক অনুষঙ্গে। এ জন্যই সেইলরের শীতসংগ্রহে রয়েছে ট্রেন্ডি কমফোর্টার, শাল, স্নিকার আর ফরমাল শু।

সেইলরের শীতসংগ্রহ সম্পর্কে বিশদ জানতে ভিজিট করা যেতে সেইলরের অফিশিয়াল ফেসবুক পেজ (www.facebook.com/clothings.sailor) ও ওয়েবসাইটে (www.sailor.clothing)। এ ছাড়া সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই পরিচালিত হচ্ছে সারা দেশে সেইলরের ১৭টি আউটলেট। অতএব সশরীর গিয়ে দেখা যেতে পারে এবারের শীতসংগ্রহ।

ছবি: সেইলর
ছবি: সেইলর
ছবি: সেইলর