Thank you for trying Sticky AMP!!

‘এটা ব্যাগ নয়, পানির বোতল’ আলিয়ার ব্যাগ দেখে কেন হাসল নেটিজেনরা

দক্ষিণ কোরিয়ার সিউল শহরের ৮০০ বছরের পুরোনো গেয়ংবকগুং প্রাসাদে ১৬ মে অনুষ্ঠিত হয়ে গেল ইতালিয়ান ব্র্যান্ড গুচির ফ্যাশন আয়োজন ‘গুচি ক্রুজ ২০২৪’। অনুষ্ঠানে ভারতীয় গাঙ্গুবাই–খ্যাত অভিনেত্রী আলিয়া ভাটকে নিজেদের বিশ্ব প্রতিনিধি ঘোষণা করে গুচি। ভারত থেকে প্রথমবারের মতো কাউকে এ দায়িত্ব দেওয়া হলো।

৮০০ বছরের পুরোনো গেয়ংবকগুং প্রাসাদের সামনে আলিয়া ভাট

গুচির হয়ে অভিষেকে আলিয়ার পরনে ছিল পলকা ডট ডিজাইনের কালো কাটআউট ড্রেস। আবদ্ধ নেকলাইনের পোশাকে ছিল রুপালি রেশমের কাজ। কানে ছিল গুচির লোগো সংবলিত দুল আর পায়ে কালো হাইহিল।

গুচির মুখ্য নির্বাহী কর্মকর্তা মার্কো বিজারির সঙ্গে আলিয়া

তবে এসব ছাপিয়ে সবার নজর কেড়ে নেয় তাঁর ব্যাগ। গুচির জ্যাকি ১৯৬১ সংগ্রহের একটা ব্যাগ নিয়ে হাজির হয়েছিলেন আলিয়া। হাতের সে ব্যাগটি ছিল সম্পূর্ণ খালি। কিন্তু ব্যাগ যে খালি, তা বোঝা গেল কী করে? খুব সহজ। ব্যাগটি ছিল সম্পূর্ণ স্বচ্ছ। বাইরে থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল ভেতরে কিছুই নেই।

এই ব্যাগের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পরই নেটিজেনদের মধ্যে হাসির রোল ওঠে। শুরু হয় আলোচনা-সমালোচনা। একদিকে কেউ লিখেছে, ‘সব টাকাপয়সা নিয়ে গেছে নাকি?’ আবার কেউ বলছে, ‘এটা ব্যাগ নয়, পানির বোতল।’
এত সব হাস্যরসের জবাবেই বোধ হয় আলিয়া অনুষ্ঠানের সাতটি ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে আপলোড করে লিখেছেন, ‘হ্যাঁ, ব্যাগটি খালি ছিল।’

ইনস্টাগ্রামে আপলোড করে আলিয়া লিখেছেন, ‘হ্যাঁ, ব্যাগটি খালি ছিল।’

আলিয়ার হাত ধরে ভাইরাল গুচির এই স্বচ্ছ ব্যাগের দাম ২ হাজার ৯৫০ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ টাকার বেশি।

সূত্র: হিন্দুস্তান টাইমস