Thank you for trying Sticky AMP!!

এল চারটি নতুন স্বাদের মোমো

বাংলাদেশে যাঁরা মোমো ভালোবাসেন, তাঁদের জন্য টেস্টি টিবেট নতুন হিমায়িত (ফ্রোজেন) মোমো এনেছে। রাজধানীতে প্রতিষ্ঠানটির ২০টির বেশি শাখা রয়েছে। আগে বাজারে ছিল টেস্টি টিবেটের দুই রকম হিমায়িত মোমো। বিফ ও চিকেন স্বাদের এই মোমো দুটি বাজারে বেশ জনপ্রিয়। তারই ধারাবাহিকতায় এবার প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে আরও চারটি স্বাদের মোমো।

আলাদা চারটি প্যাকেটে  মোমো বাজারজাতকরণ উপলক্ষে রাজধানীর বনানীতে ২০ ফেব্রুয়ারি বিকেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেস্টি টিবেটের এমডি সাব্বির রহমান। এ সময় তিনি বলেন, যাঁরা মোমো খেতে ভালোবাসেন, তাঁদের প্রথম পছন্দ টেস্টি টিবেটের মোমো। ছয়টি স্বাদের মোমো সবার স্বাদের চাহিদা পূরণ করবে বলে আমি আশা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিদেশি অংশীদার সুবু, দীপেন ও দার্জি। আরও উপস্থিত ছিলেন টেস্টি টিবেটের মোমো বাজারজাতকারী প্রতিষ্ঠান আইডিসির ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজসহ টেস্টি টিবেট ও আইডিসির শীর্ষ কর্মকর্তারা।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, নতুন স্বাদের মোমোগুলো হলো চিকেন চিলি, মিক্সড ভেজিটেবল, লবস্টার ও চিজ অ্যান্ড স্পিনাস। ঘরে মাত্র ১০ মিনিট গরম পানিতে সেদ্ধ করে বা ১৫ মিনিট স্টিম করে অথবা ভেজে নিয়ে তৈরি করা যাবে টেস্টি টিবেটের হিমায়িত মোমো।