Thank you for trying Sticky AMP!!

ঈদে তাসনিয়া ফারিণ বানাবেন ডেজার্ট, সুনেরাহ্‌ স্প্যাগেটি বোলোনিজ

অভিনয় নিয়ে তাসনিয়া ফারিণ এখন বেশ ব্যস্ত

অভিনয় নিয়ে এখন বেশ ব্যস্ত তাসনিয়া ফারিণ। ঈদের ছুটিতেই যা একটু অবসর। তবে এবার তা–ও মিলছে না। ঈদের রাতেই যে দেশের বাইরে যাচ্ছেন ফারিণ। অন্য সময় রান্নাঘরে ঢোকার খুব একটা সুযোগ মিলে না। তবে বিশেষ দিনে বিশেষ কিছু রাঁধতে তো মন চায়–ই।

অভিনেত্রী তাসনিয়া ফারিন ঈদের সময় তৈরি করবেন মিষ্টান্নও

এবার ঈদুল আজহায় তাসনিয়া ফারিণ বাসার সবার জন্য বানাবেন মজাদার ডেজার্ট। সেটা কী আইটেম হবে, এখনো ঠিক করেননি। লাচ্ছা সেমাইয়ের মতো চেনা কোনো পদও হতে পারে, আবার হতে পারে মাহালাবিয়ার মতো বিদেশি কোনো পদ। জানা গেল, রান্নার ব্যাপারে বেশ খুঁতখুঁতে ফারিণ। তাই যখন যাই রান্না করেন, সেটায় থাকে ভালোবাসা ও যত্নের ছোঁয়া। আর পরিবারের সদস্যদের কাছ থেকে তা প্রশংসাও পায়।

Also Read: কে কতটুকু মাংস খাবেন 

এই অভিনেত্রীর ঈদ এবার ভীষণ ব্যস্ততায় কাটবে

পাশ্চাত্য ধাঁচের খাবার বেশি পছন্দ করেন, আর তাই সেগুলো বানাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন সুনেরাহ্ বিনতে কামাল। এই অভিনেত্রীর ঈদও এবার ভীষণ ব্যস্ততায় কাটবে। জানালেন, পাস্তা আর নুডলস তার পছন্দের খাবার। সময় পেলে প্রতি সপ্তাহেই বানিয়ে ফেলেন পাস্তা, নুডলসের নতুন নতুন পদ। ঈদেও ব্যতিক্রম হবে না।

২০২০ সালে নকশার প্রচ্ছদে রান্না করেছিলেন সুনেরাহ্ বিনতে কামাল

ঈদে সুনেরাহ্ বানাবেন স্প্যাগেটি বোলোনিজ। মাংসের কিমা আর নুডলস এই খাবার তৈরির মূল উপকরণ। ইউটিউবে দেখে শিখেছেন এই রেসিপি। সঙ্গে নিজের পছন্দের কিছু উপকরণের ব্যবহারে এই রেসিপির স্বাদে আনবেন ভিন্নতা।