Thank you for trying Sticky AMP!!

পদ্মা সেতু নয়, নৌকা দিয়ে পার হবেন বিএনপি নেতারা: শাজাহান খান

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক আলোচনা সভা

বিএনপির নেতাদের পদ্মা সেতু দিয়ে পার হতে নিষেধ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান। তিনি বলেন, বিএনপির নেতাদের জন্য সেতুর নিচে নৌকা রেখে দেওয়া হবে। সেটি দিয়ে পার হবেন।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন শাজাহান খান। আজ মঙ্গলবার আওয়ামী লীগ এই আলোচনার সভার আয়োজন করে।

বিএনপির নেতাদের সমালোচনা করে শাজাহান খান বলেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে মন্তব্য করেছিলেন। আমি বলব, আপনি এবং আপনার দলের নেতারা কোন লজ্জায় পদ্মা সেতু পার হবেন। আপনারা পদ্মা সেতু দিয়ে পার হবেন না, আপনাদের জন্য নিচ দিয়ে নৌকা রেখে দেওয়া হবে। আপনারা নৌকা দিয়ে পার হবেন।’

দলটির সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেন, শেখ হাসিনা দেশে ফিরেছেন বলেই উন্নয়ন হয়েছে। এই দেশে বহু মানুষ খাদ্যসংকটে ছিল, ছিল না শিক্ষা, চিকিৎসা। আজ বাংলাদেশ বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ। এখন দেশের শতভাগ মানুষ এই সুবিধা পাচ্ছে।
সাবেক এই নৌপরিবহনমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন থেকে দেশের কৃষক, শ্রমিক, মাঝিমাল্লা কেউ বাদ পড়েনি। সবাই শেখ হাসিনার সমৃদ্ধির বাংলাদেশের ভাগীদার।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। আরও বক্তব্য দেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, শেখ ফজলুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে তাঁর বড় মেয়ে শেখ হাসিনা দেশে ফিরে আসেন ১৯৮১ সালের ১৭ মে।