Thank you for trying Sticky AMP!!

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি সোমবার থেকে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আগামীকাল সোমবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে বিএনপি। দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, মঙ্গলবার বিকেল চারটা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করা হবে। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রিজভী।

এর আগে দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপিকে নিয়ে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, সোমবার ও মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হবে। মনোনয়ন ফরম নিতে হবে ৫ হাজার টাকায়। মঙ্গলবার ও বুধবার ২৫ হাজার টাকাসহ মনোনয়ন ফরম নয়াপল্টন কার্যালয়ে জমা দিতে হবে। 

প্রার্থীদের সাক্ষাৎকার ও মনোনয়ন ফরম যাচাইবাছাই প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপির এই নেতা বলেন, এ বিষয়ে পরে জানানো হবে।
জোটের শরিকদের মধ্যে যাঁরা ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী, তাঁরা কোথা থেকে মনোনয়ন ফরম নেবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়েও পরে গণমাধ্যমকে অবহিত করা হবে।