Thank you for trying Sticky AMP!!

বিকল্পধারা শেখ হাসিনার পাশে থাকবে: বি চৌধুরী

এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী

বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী টানা তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বিকল্পধারার নব নির্বাচিত সাংসদ এবং দলের মহাসচিব আবদুল মান্নান ও প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরীকেও অভিনন্দন জানান।

বি চৌধুরী আজ বৃহস্পতিবার দুপুরে তার বারিধারার বাসভবনে বিকল্পধারার বিশেষ যৌথসভায় এ অভিনন্দন জানান। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জন করেছেন। এ কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিস্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে। উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাঁকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে।

আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহণে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। এ ছাড়া সভায় বিকল্পধারার ইশতেহারে ঘোষিত প্রাদেশিক সরকার ব্যবস্থা এবং দ্বিকক্ষবিশিষ্ট আইন সভার প্রস্তাবসহ অন্যান্য প্রস্তাব বাস্তবায়নে দেশব্যাপী প্রচারণা এবং বিকল্পধারার সাংগঠনিক তৎপরতা জোরদার করার জন্য সভা-সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে বিকল্পধারার নব নির্বাচিত সংসদ সদস্য আবদুল মান্নান ও মাহী বি. বদরুদ্দোজা চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান দলের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী, সমশের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, আবদুর রউফ মান্নান, মুহম্মদ ইউসুফ, ও আনোয়ারা বেগম, বিকল্পধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, মুনিরুল ইসলাম, ওবায়েদুর রহমান মৃধা, শ্রিপা রহিম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ঝান্টু, মহিলা নেত্রী জান্নাতুল ফেরদৌস প্রমুখ।