Thank you for trying Sticky AMP!!

বিজয় দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত শোভাযাত্রায় যোগ দিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা–কর্মীরা জড়ো হন। ১৬ ডিসেম্বর

নয়াপল্টনে বিএনপির নেতা–কর্মীরা, কার্যালয়ে এখনো তালা

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহান বিজয় দিবসের শোভাযাত্রায় যোগ দিতে নেতা–কর্মীরা জড়ো হয়েছেন। তবে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এখনো তালা ঝুলছে। আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে এমন চিত্র দেখা যায়।

সরেজমিন দেখা যায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ফটকে তালা ঝুলছে। তালার সঙ্গে নেতা–কর্মীদের কেউ কেউ ছবি তুলছেন। তালার সামনেই নেতা–কর্মীরা মিছিল করছেন। কার্যালয়ের সামনে পিকআপ ভ্যানে মঞ্চ সাজানো হচ্ছে।

বিজয় দিবস উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রার আয়োজন করা হলেও কেন্দ্রীয় কার্যালয়ের ফটকে এখনো তালা ঝুলছে। ১৬ ডিসেম্বর

দেখা যায়, কেন্দ্রীয় কার্যালয়, নাইটিঙ্গেল মোড় ও আশপাশের এলাকায় বিএনপির নেতা–কর্মীরা খণ্ড খণ্ড মিছিলে স্লোগান দিচ্ছেন। কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মাইকের ব্যবস্থাও করা হয়েছে। বিজয় দিবসের এই কর্মসূচিতে মুক্তিযুদ্ধের স্মৃতিও তুলে ধরা হচ্ছে ছোট ছোট আয়োজন, লাল-সবুজের জামা ও মাথায় বাঁধা ব্যান্ড দিয়ে। ব্যানার ও স্লোগানেও বিজয় দিবসের ছোঁয়া। সরকার পতনের স্লোগানও আসছে মিছিল থেকে।

বিএনপির শোভাযাত্রা ঘিরে পুলিশও ওই এলাকায় বাড়তি নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে। কেন্দ্রীয় কার্যালয়, নাইটিঙ্গেল মোড়সহ আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্তি সদস্য মোতায়েন করা হয়েছে।