Thank you for trying Sticky AMP!!

২৯ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করতে চায় হেফাজত

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে আজ শুক্রবার বিকেলে বিক্ষোভ সমাবেশ করেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা

মামুনুল হকসহ কারাবন্দী নেতাদের মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবিতে ২৯ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ শুক্রবার বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেন সংগঠনের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান।

বিক্ষোভ সমাবেশে হেফাজতে ইসলামের মহাসচিব সাজিদুর রহমান বলেন, মামুনুল হকসহ অনেক আলেমকে বিনা অপরাধে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। আলেমদের প্রতি ন্যূনতম সম্মান দেখানো হচ্ছে না। আইনি সহায়তা পাওয়ার ক্ষেত্রেও অন্যায়ভাবে বৈষম্য করা হচ্ছে। আবার যেসব আলেম কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন, তাঁদেরও মাসের বেশির ভাগ দিন আদালতে হাজিরা দিতে হচ্ছে। আলেমদের সঙ্গে হয়রানিমূলক আচরণ বন্ধ করার দাবি জানান তিনি।

মহাসচিব সাজিদুর রহমান বলেন, ২০১৩ সাল থেকে এ পর্যন্ত হেফাজতের নেতাদের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার করতে হবে। আগামী ২৯ ডিসেম্বরের আগে মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিতে হবে। অন্যথায় তাঁরা ২৯ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবেন।

হেফাজত নেতা কিফায়াতুল্লাহর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন মাওলানা মাহফুজুল হক, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা  মুহিউদ্দীন রাব্বানী, মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা আজিজুল হক, মাওলানা মীর ইদরিস প্রমুখ।