Thank you for trying Sticky AMP!!

বাস-ট্রাক-পিকআপে, পায়ে হেঁটে সমাবেশ মাঠে আ.লীগের নেতা-কর্মীরা

কেউ বাসে চড়ে, কেউ আবার খোলা ট্রাক কিংবা পিকাপে, অনেকে পায়ে হেঁটে সমাবেশ মাঠে আসছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা–কর্মীরা। আজ বুধবার বেলা দেড়টার পর থেকে নেতা–কর্মীরা দলে দলে সমাবেশস্থলের মাঠে জড়ো হতে থাকেন।

বিএনপি–জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আজ শান্তি সমাবেশের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে রাজধানীর মিরপুরের চিড়িয়াখানা সড়কের ঈদগাঁও মাঠে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, সব থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিট নেতারা এ কর্মসূচিতে অংশ নিতে নিজেদের এলাকার নেতা–কর্মীদের নিয়ে আসছেন। পল্লবী থানা আওয়ামী লীগের সভাপতি মো. শহীদের নেতৃত্বে কয়েকটি পিকআপে করে সমাবেশস্থলে আসেন নারী ও পুরুষ নেতা-কর্মীরা। কালশী এলাকা থেকে ৫ নম্বর ওয়ার্ডের নেতা-কর্মীরা খোলা ট্রাকে করে সমাবেশস্থলে আসেন। শাহ আলী থানা আওয়ামী লীগ ও যুবলীগের নেতারা বিশাল একটি মিছিল নিয়ে আসেন।

অনেক থানা ও ওয়ার্ডের নেতারা বাসে করে সমাবেশস্থলে আসেন। বাসগুলো রাস্তায় রাখা হয়। এতে মিরপুর ৭ নম্বর সেকশনের চলন্তিকা মোড় এলাকা ও স্টেডিয়াম এলাকায় যানজটের সৃষ্টি হয়। বেলা আড়াইটার মধ্যে সমাবেশ মাঠ নেতা-কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় ভরে যেতে দেখা গেছে। পরে সমাবেশে আসা লোকজন রাস্তায় অবস্থান নেন। এতে চিড়িয়াখানা সড়কেও যানজট সৃষ্টি হয়।

শাস্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সভা পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান।