Thank you for trying Sticky AMP!!

ম্যাক্সওয়েলের আরেকটি বিয়ের অনুষ্ঠান!

ম্যাক্সওয়েলের ‘বিয়ে’তে কোহলি-আনুশকা

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা অবশ্যই একটা কারণ, তবে সেটাই একমাত্র কারণ নয়। টুইটার-ইনস্টাগ্রামে কার কত ফলোয়ার—এ দিয়েও অনেক সময় তারকামূল্যের বিচার হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের দেওয়া কিছু নির্বাচিত ছবি দিয়েই এই ফটো ফিচার—আরেকটি বিয়ের অনুষ্ঠান হলো গ্লেন ম্যাক্সওয়েলের, তাতে অতিথি কোহলি-আনুশকাও, নতুন অধিনায়ক বেন স্টোকসের পাশেই থাকবেন জো রুট।
‘জৈবসুরক্ষা বলয়ে বিয়ের অনুষ্ঠান! আমার মনে হয় এ নিয়ে সম্ভব সব রকমের অনুষ্ঠানই বলয়ের ভেতর হয়ে গেল!’, পোস্টে লিখেছেন বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মা। নবদম্পতি গ্লেন ম্যাক্সওয়েল ও ভিনি রমনের বিয়ের অনুষ্ঠান আয়োজন করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেখানেই ছিলেন কোহলি-আনুশকা।
আইপিএলের জৈবসুরক্ষা বলয়ে সময়টা উপভোগ করছেন মুম্বাই ইন্ডিয়ানসের যশপ্রীত বুমরা ও তাঁর স্ত্রী সাঞ্জেনা গানেশানও।
অবশেষে ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক হলেন বেন স্টোকস। জো রুট সরে দাঁড়ানোর পর এ দায়িত্ব পেলেন এ অলরাউন্ডার। ২০১৯ সালে হেডিংলির সেই মহাকাব্যিক ইনিংসের পর স্টোকসের সঙ্গে একটা ছবি পোস্ট করে রুট লিখেছেন, ‘সবসময়ই একে অন্যের পাশে ছিলাম আমরা। অভিনন্দন বন্ধু। প্রতিটি ধাপেই তোমার সঙ্গে থাকব আমি।’
এ ছবিটা ২০২০ সালের কেপটাউন টেস্টের। সেবার ম্যাচসেরা হয়েছিলেন স্টোকস, ক্যারিয়ারের অন্যতম সেরা অলরাউন্ড পারফরম্যান্স ছিল তাঁর। অধিনায়কত্ব পাওয়ার পর এ ছবিটা পোস্ট করে স্টোকস লিখেছেন, ‘সবার বার্তার জন্য ধন্যবাদ। আমার ও পরিবারের জন্য অনেক গর্বের একটা দিন। ইংল্যান্ডের হয়ে খেলতে ভালোবাসি, লর্ডসে দেখা হবে।’ আগামী জুনে লর্ডসে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট দিয়ে যাত্রা শুরু হবে অধিনায়ক স্টোকসের।
ম্যাক্সওয়েলের অনুষ্ঠানে বিরাট কোহলি, মাইক হেসন, মোহাম্মদ সিরাজ, দীনেশ কার্তিকরা।
এ মৌসুমে নিজেকে হারিয়েই খুঁজছেন ফর্মুলা ওয়ানের সাত বারের বিশ্ব চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টন। সর্বশেষ ইমোলায় ১৩তম হয়ে পয়েন্ট ছাড়াই রেস শেষ করেছেন এ ব্রিটিশ ড্রাইভার, শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হওয়া ম্যাক্স ভারস্টাপেন তাঁকে ‘ল্যাপড’ও করেছিলেন। হ্যামিল্টনের সময় ফুরিয়ে এলো কি না, এমন প্রশ্নও তুলেছেন কেউ কেউ। তবে ইনস্টাগ্রামে হ্যামিল্টন নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘মাস্টারপিসের কাজ করছি। কখন শেষ হবে, সেটি ঠিক করব আমিই।’
ম্যাক্সওয়েলের বিয়ের অনুষ্ঠানে স্ত্রী-সন্তানসহ অন্য পোশাকে বেঙ্গালুরু অধিনায়ক ফাফ ডু প্লেসি।
‘বসন্ত এসে গেছে…’, ডেভিড বেকহামের সুর এমনই। লন্ডনে ফিরে আপাতত বসন্ত উপভোগ করছেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক।