Thank you for trying Sticky AMP!!

ক্রিসমাস, বিয়ে আর ওজিলের বিশ্বকাপ

এসে গেছে ক্রিসমাস। খেলার দুনিয়ার তারকারাও এখন প্রস্তুতি নিচ্ছেন উৎসব উদ্‌যাপনের। আর্জেন্টাইন তারকারা অবশ্য এখনো বিশ্বকাপ জয়ের উৎসবেই মজে আছেন। জার্মানির সাবেক ফুটবলার ওজিলের মন এখনো পড়ে আছে কাতারে। সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া তারকাদের নির্বাচিত ছবি—
ইংল্যান্ড সিরিজ শেষ, সামনেই নিউজিল্যান্ড সিরিজ। এই সুযোগেই বিয়ের কাজটা সেরে ফেলেছেন পাকিস্তান পেসার হারিস রউফ। বিয়ের সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বল হাতে পাকিস্তান দলে হারিসের সঙ্গী শাহিন শাহ আফ্রিদি। হারিসকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছেন এই পেসার।
৩৬ বছরের আক্ষেপ ঘুচেছে। এই অর্জনকে আরও স্মরণীয় করে রাখতে প্রথম আর্জেন্টাইন ফুটবলার হিসেবে নিজ শরীরে সোনালি ট্রফির ট্যাটু করলেন আনহেল দি মারিয়া।
পরিবারের পক্ষ থেকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ডেভিড ওয়ার্নার।
উৎসবের আমেজটা এখনো কাটেনি লাওতারো মার্তিনেজের। গতকাল নিজ শহরের মানুষ এই আর্জেন্টাইনকে বরণ করে নিয়েছেন। সেই সব মানুষদের ধন্যবাদ জানাতে ভোলেননি লাওতারো।
সময়টা ভালো যাচ্ছে না পাকিস্তান অধিনায়কের। ব্যাট রান করলেও দল ইংল্যান্ডের কাছে সিরিজ হেরেছে ৩-০ ব্যবধানে। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে হাসির ইমোজি দিয়ে কী বোঝাতে চাইলেন কে জানে!
বিশ্বকাপ শেষে এখনো মাঠে নামা হয়নি। সে জন্য অবশ্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে রবার্ট লেভানডফস্কির। কারণ বড়দিনের উৎসবের ছোঁয়া লেগেছে তাঁর পরিবারে। সবাইকে জানিয়েছেন বড়দিনের শুভেচ্ছা।
মাঠে ছিলেন না তো কী হয়েছে! গ্যালারি, বিশ্বকাপের বিভিন্ন আয়োজন কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্বকাপ নিয়ে আলোচনা-সব জায়গাতেই তৎপর ছিলেন মেসুত ওজিল। বিশ্বকাপ শেষ হওয়া এক সপ্তাহের মধ্যেই কাতারকে মিস করতেও শুরু করেছেন ওজিল। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, ‘এরই মধ্যে কাতারকে মিস করা শুরু করেছি। বেশ আনন্দে ছিলাম সেখানে।’