Thank you for trying Sticky AMP!!

ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলবেন ইমরুল কায়েস।

করোনা পজিটিভ ইমরুল ও তুষার

ঢাকা প্রিমিয়ার লিগে দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজিটিভ হন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ইমরুল কায়েস ও ব্রাদার্স ইউনিয়নের তুষার ইমরান।

গতকালের করোনা পরীক্ষায় এই দুই ক্রিকেটার ছাড়াও আরও তিনজন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। আজ তাঁদের আবার করোনা পরীক্ষা করানোর কথা।

২৬ মের প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাসহ মোট নয়জন করোনা পজিটিভ হন। গতকাল পরীক্ষায় আবার তাঁরা প্রত্যেকেই নেগেটিভ হয়েছেন।

বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বিষয়টি জানান, ‘প্রথম পরীক্ষায় যাঁরা পজিটিভ হয়েছেন, তাঁদের সবাই পরের পরীক্ষায় নেগেটিভ। কাল যাঁদের পজিটিভ এসেছে, তাঁদের আজ আবার পরীক্ষা হবে।’

ব্রাদার্স ইউনিয়নের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন তুষার ইমরান।

আজ থেকে ঢাকার চারটি হোটেলে প্রিমিয়ার লিগের ১২ দলের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা। জাতীয় দলের ক্রিকেটাররাও এক দিন বিরতি নিয়ে আগামীকাল প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন।

কাল শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মাত্র এক দিন সময় পাচ্ছেন তামিম ইকবালরা। জাতীয় দলের ক্রিকেটারদেরও জৈব সুরক্ষা বলয়ের পূর্বে করোনা পরীক্ষা করাতে হবে।

টি-টোয়েন্টি সংস্করণে ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শুরু হবে ৩১ মে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও বিকেএসপির দুটি মাঠে প্রতিদিন ছয়টি করে ম্যাচ হবে।