Thank you for trying Sticky AMP!!

পাকিস্তান এখন আফগানিস্তানের চেয়েও বাজে দল!

পাকিস্তান নাকি এখন আফগানিস্তানের থেকেও বাজে দল। ছবিঃ টুইটার
সাবেক খেলোয়াড়দের সমালোচনায় এত দিনে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ার কথা সরফরাজের। সবকিছু মুখ বুজেই সয়ে নিয়েছেন পাকিস্তানি এই অধিনায়ক। তবে এসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা আসাদুল্লাহ খানের কথা গিলতে পারবেন কি না, তা বলা মুশকিল।

বেশ কিছুদিন ধরেই সময়টা ভালো যাচ্ছে না পাকিস্তানের। বিশ্বকাপেও লেগেছে শনির দশা। সুযোগ পেয়ে তাই আফগান ক্রিকেট বোর্ডের (এসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা আসাদুল্লাহ খান খোঁচাটা দিয়েই দিলেন। তিনি মনে করেন, বাজে ফর্ম এড়াতে পাকিস্তানের নাকি আফগানিস্তান দলের কাছ থেকে পরামর্শ নেওয়া উচিত!

হারের বৃত্ত থেকে যেন বেরোতেই পারছে না পাকিস্তান। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে এখন পর্যন্ত মাত্র এক ম্যাচ জিতেছে। সেমিফাইনাল তো দূরের পথ, ভালো খেলাই কঠিন হয়ে পড়েছে সরফরাজদের জন্য। শেষ চারে যেতে বাকি সব ম্যাচ জয়ের সঙ্গে রানরেটের হিসাবও আছে। পাকিস্তানের এ দুঃসময়ে কাটা ঘায়ে নুনের ছিটাই দিলেন এসিবির প্রধান নির্বাহী আসাদুল্লাহ খান। তাঁর মতে, পাকিস্তান নাকি এখন আফগানিস্তানের চেয়েও বাজে দল, ‘আমরা এখন পাকিস্তানের চেয়ে অনেক ভালো দল, তাদের উচিত আমাদের থেকে কোচিং এবং আনুষঙ্গিক বিভিন্ন বিষয়ে পরামর্শ নেওয়া।’

বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচই জিততে পারেনি আফগানিস্তান, পয়েন্ট টেবিলেও রয়েছে তলানিতে। আর সেখানে সরফরাজরা তাদের এক ধাপ ওপরেই। পাকিস্তানের এমন কঠিন সময়ে আরও কত কী শুনতে হয় কে জানে!