Thank you for trying Sticky AMP!!

প্রিয়াঙ্কা নয়, দীপিকাকে পছন্দ তাঁর

দীপিকাকেই বেশি পছন্দ মরগানের। ফাইল ছবি

এউইন মরগানের প্রিয় শট কোনটি? বা কোন ব্র্যান্ডের ব্যাট পছন্দ তাঁর-এসব হয়তো অনেক ভক্তের জানা আছে। কিন্তু বলিউডে তাঁর প্রিয় নায়িকা কে? এটা কয়জনই-বা জানত। এমন গোপন সব তথ্য জানা যাচ্ছে লকডাউনের সুবাদে। খেলার মধ্যে না থাকায় বিভিন্ন শোতে হাজির হয়ে ক্রিকেটাররা নিজেদের মনের কথা ইদানীং অনায়াসে ফাঁস করে দিচ্ছেন।

আনিস সজনের সঙ্গে চ্যাট শো ‘ক্রিকেট টকস’-এ কথা বলেছেন মরগান। সেখানে ক্রিকেট, করোনাভাইরাসের এ সময়টা আর অদূর ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক। র‌্যাপিড ফায়ার প্রশ্নোত্তর পর্বেও যোগ দিয়েছিলেন আর সেখানেই জানা গেল তাঁর প্রিয় নায়িকার কথা।

র‌্যাপিড ফায়ারে যখন জিজ্ঞেস করা হলো, প্রিয়াঙ্কা চোপড়া নাকি দীপিকা পাড়ুকোন, তখন মরগান সোজাসাপটা দীপিকাকে বেছে নিয়েছেন , ‘শাহরুখ খানের সঙ্গে তার কিছু ছবি দেখেছি। কেকেআরে তার সঙ্গে দেখাও হয়েছে। হলিউডেও অভিনয় করেছেন।’

দীপিকা ছাড়াও তাঁর ‘প্রিয়’ তালিকায় আছেন লিওনেল মেসি। ক্রিস্টিয়ানো রোনালদো না মেসি-এ প্রশ্নে বার্সেলোনা তারকাই তাঁর ভোট পেয়েছে।

এ ছাড়া লকডাউনে কীভাবে সময় কাটিয়েছেন সেটাও জানিয়েছেন মরগান, ‘১১ সপ্তাহ ধরে লকডাউনে আছি। এই অতি মারি সবাইকে ধাক্কা দিয়েছে। যুক্তরাজ্যে যত মানুষ মারা যাচ্ছে, আর যতজন আক্রান্ত হচ্ছে, সেটা খুবই কষ্টকর এক চিত্র। আমি সেদিক থেকে সুস্থ আছি। আমার পরিবারও ভালো আছে। এর মধ্যেই একটা সুখবর এসেছে। আমার প্রথম সন্তান, লিও ১২ সপ্তাহ আগে জন্মেছে। এমন এক সময়ের জন্য দারুণ এক ব্যাপার। আমরা সুখে আছি। ঘরে থাকাটা, নিরাপদ থাকাটা উপভোগ করছি।’