Thank you for trying Sticky AMP!!

হারের পর বিজয়ীদের পেটালেন তাঁরা

হার মেনে নিতে পারেননি তারা

খেলায় হারজিত থাকবেই। কাউকে জয়ী দেখতে চাইলে অন্য কাউকে হারতেই হবে। এ নিয়ে না ভেবে বরং অংশগ্রহণই বড় কথা—এই আপ্ত বাক্য বারবার আওড়ানো হয়। কিন্তু প্রতিদ্বন্দ্বিতার যুগে এমন নীতিকথায় কেই-বা ভোলেন? সবাই এখন জিততে চান, সেটা যে পর্যায়ের খেলাই হোক না কেন। ভারতে তাই স্থানীয় এক ক্রিকেট ম্যাচে হেরে গিয়ে সে হারের প্রতিশোধ নিয়েছে পরাজিত দল। বিজয়ী দলের কিছু খেলোয়াড়কে পিটিয়ে মনের ক্ষোভ মিটিয়েছে তারা!

নাবি মুম্বাইয়ের এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। গতকাল সোমবার এ ঘটনায় এরই মধ্যে মামলা হয়েছে। মারামারির ঘটনায় পাঁচজনকে দায়ী করে পুলিশে রিপোর্টও করা হয়েছে।

গত রোববার স্থানীয় এক ক্রিকেট ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। ম্যাচের শেষে দুই দলের মধ্যে একপশলা ঝগড়া হয়েছিল। হাতাহাতির ঘটনাও ঘটেছিল। কিন্তু সেটাকে মাঠের সাময়িক উত্তেজনা বলেই তখন মনে হয়েছিল। দুই দলই পরে মাঠ ছেড়ে বিদায় নিয়েছে। এক দল ম্যাচ জয়ের উল্লাস ও অন্য দল ফিরেছে হারের বিষাদ নিয়ে। কিন্তু ঘটনা সেখানেই শেষ হয়নি।

পুলিশ জানিয়েছে, সেদিন রাত ১০টার দিকে পরাজিত দলের কয়েকজন সদস্য আবার একত্র হন। তাঁরা কলমবলি অঞ্চলের এক দোকানে যান। চিকিৎসাসরঞ্জামের সে দোকানের মালিক তিন ভাই। তাঁরা তিনজনই খেলেছেন বিজয়ী দলের হয়ে। পরাজিত দলের সদস্যরা সবাই দোকানে গিয়ে তিন ভাইয়ের ওপর হামলা করেছেন। তিনজনকেই বেধড়ক মারা হয়েছে। পুলিশের কাছে তিন ভাই দাবি করেছেন, তাঁদের নিপীড়ন করা হয়েছে এবং ভবিষ্যতে আরও ভয়ংকর কিছু করা হবে বলে শাসানো হয়েছে।

হামলার শিকার হয়ে তিনজনই এখন হাসপাতালে। পুলিশের কাছে পাঁচজনের নামে অভিযোগ করা হয়েছে। গতকালই তাঁদের তথ্যানুযায়ী এফআইআর লেখা হয়েছে। এরই মধ্যে অভিযুক্ত ব্যক্তিদের খোঁজা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় হত্যাচেষ্টার মামলা করা হয়েছে। যদিও এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।