Thank you for trying Sticky AMP!!

মোহাম্মদ সাইফউদ্দিন

কাতার যাচ্ছেন সাইফউদ্দিন, অভিষেক ও আশিকুর

মোহাম্মদ সাইফউদ্দিনের পিঠের চোটের সমস্যাটা পুরোনো। নতুন করে সেই চোট ফিরে আসায় চিকিৎসার জন্য সাইফউদ্দিনকে কাতার পাঠাচ্ছে বিসিবি। সেখানে ‘এসপেটার’ নামের এক স্পোর্টস মেডিসিন হাসপাতালে এই পেস বোলিং অলরাউন্ডারের চিকিৎসা হবে।

Also Read: ‘আকিব জাভেদ, ওয়াকার ইউনিসও তো সুযোগ পেতেন না’

সাইফউদ্দিনের সঙ্গে কাতার যাচ্ছেন পেস বোলিং অলরাউন্ডার অভিষেক দাস ও পেসার আশিকুর জামান। ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের হয়ে খেলা অভিষেক দীর্ঘদিন পিঠের ব্যথায় ভুগছেন। চোটের সঙ্গে লড়ছেন সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে আসা আশিকুরও।

২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন অভিষেক

এই তিন ক্রিকেটারের মধ্যে খেলার ভেতর ছিলেন একমাত্র সাইফউদ্দিনই। তিনি সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে খেলেছেন আবাহনীর হয়ে। ১২ ম্যাচ খেলে ১৯ উইকেট নিয়েছেন এই পেসার। অভিষেক খেলায় নেই দীর্ঘদিন। ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের পর একই বছর ঢাকা প্রিমিয়ার লিগে একটি ম্যাচ খেলেছিলেন। এরপর থেকে তিনি খেলার বাইরে। গত বছর প্রথম বিভাগ ক্রিকেট লিগে কিছু ম্যাচ খেলেছেন ব্যাটসম্যান হিসেবে। গত তিন বছরে পেশাদার ক্রিকেটের অভিষেকের খেলা বলতে এটুকুই।

Also Read: রোমাঞ্চকর ফাইনাল শেষে বিসিএলের শিরোপা লিটন-মাহমুদউল্লাহদের

আশিকুর সর্বশেষ পেশাদার ক্রিকেট খেলেছেন গত বিপিএলে, কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে। এর আগে ভারত ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের চার দিনের ম্যাচ খেলেছিলেন। গত বিসিএলেও তিনি ছিলেন নিয়মিত। কিন্তু বিপিএলের পর আর মাঠে নামা হয়নি এই পেসারের।