Thank you for trying Sticky AMP!!

আঙুলে চোট পেয়েছেন নাঈম হাসান

অনুশীলনে চোট নাঈম হাসানের, রক্ত ঝরল তর্জনী থেকে

আঙুলে চোট পেয়েছেন টেস্ট দলের অফ স্পিনার নাঈম হাসান। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে ব্যাটিং অনুশীলনের সময় ডান হাতের তর্জনীতে বল লেগেছে এই অফ স্পিনারের। নেট থেকে বেরিয়ে কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিতে দেখা যায় তাঁকে। এ সময় নাঈমের আঙুল দিয়ে রক্ত বের হচ্ছিল। এর পর তাঁকে আর অনুশীলন করতে দেখা যায়নি।

চোট কতটা গুরুতর, সেটি এই প্রতিবেদন লেখার সময় জানা যায়নি। সিলেট টেস্ট দিয়ে জাতীয় দলে ফেরা নাঈমের মিরপুর টেস্টেও তৃতীয় স্পিনার হিসেবে খেলার কথা।

Also Read: দুই সেশনের আগে মিরপুরের উইকেট বোঝা যাবে না

সিলেট টেস্টে ৩ উইকেট পেয়েছেন নাঈম হাসান

সিলেট টেস্টের প্রথম ইনিংসে ২৪ ওভার বল করে ৭৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন নাঈম। সুযোগ সৃষ্টি করেছেন বেশ কয়েকটি। দ্বিতীয় ইনিংসে আরও ধারাবাহিক নাঈমকে দেখা গেছে, ১৭ ওভারে মাত্র ৪০ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন।

তাঁর বোলিংয়ে আস্থা রাখার কথা জানিয়েছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। আজ ম্যাচ-পূর্ব সংবাদ সম্মেলনে এসে তিনি বলেছেন, ‘সে এনসিএলের সর্বোচ্চ উইকেট শিকারি। সে আত্মবিশ্বাস ও ছন্দ নিয়ে সিলেট টেস্টে  খেলতে গিয়েছিল। ম্যাচেই তো তা দেখা গেছে। সে নিজের দায়িত্বটা খুব ভালোভাবে পালন করেছে। কখনো আক্রমণ করেছে, কখনো রান থামিয়েছে। ব্যাটসম্যানদের মনে অনেক দ্বিধা সৃষ্টি করেছে। কেইন উইলিয়ামসনের মতো ব্যাটসম্যানেরও তার বল খেলতে অস্বস্তি হয়েছে।’

Also Read: নাসুমকে ডেকে কথা বলল বিসিবির বিশেষ কমিটি