Thank you for trying Sticky AMP!!

আজও রোহিত আউট হয়েছেন শূন্য রানে

শূন্যের রেকর্ড এখন শুধুই রোহিতের

ছন্দে নেই রোহিত শর্মা। সর্বশেষ ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে শূন্য রানে আউট হওয়ার পর আজ পজিশন বদলেও চেন্নাইয়ের বিপক্ষে ফিরেছেন খালি হাতে। তাতে একটি বিব্রতকর রেকর্ডে নামও লিখিয়েছেন মুম্বাই অধিনায়ক। আইপিএলে সবচেয়ে বেশি ১৬ বার শূন্য রানে আউট হওয়ার রেকর্ড এখন রোহিতের।

পাঞ্জাবের বিপক্ষেই মূলত অনাকাঙ্ক্ষিত এই রেকর্ড রোহিতের সঙ্গী হয়েছিল। তবে তখন রোহিত একা ছিলেন না। ১৫ বার শূন্য রানে আউট হয়ে রোহিতের সঙ্গী ছিলেন দিনেশ কার্তিক, মনদীপ সিং ও সুনীল নারাইন। তবে আজ এই রেকর্ড শুধুই রোহিতের হয়ে গেল।

Also Read: বাবরের রেকর্ডের দিনে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে প্রথমবারের মতো শীর্ষে পাকিস্তান

১৪ বার শূন্য রানে আউট হয়ে তালিকার ৫ নম্বরে অম্বাতি রাইডু। ১৩ বার শূন্য রানে আউট হয়েছেন ৬ জন—পীযূষ চাওলা, হরভজন সিং, অজিঙ্কা রাহানে, গ্লেন ম্যাক্সওয়েল, পার্থিব প্যাটেল ও মনীশ পান্ডে। বিরাট কোহলি শূন্য রানে আউট হয়েছেন ১০ বার।

কয়েক মৌসুম ধরেই নিজের সেরা ছন্দে নেই রোহিত

রোহিত  আইপিএলের শীর্ষ ৫ রানসংগ্রাহকদের মধ্যে একজন। ৬০৬৩ রান নিয়ে আইপিএলের চতুর্থ সর্বোচ্চ রান রোহিতের। সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়া এই রোহিতই আইপিএলে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ১৯ বার ম্যাচসেরার পুরস্কার জিতেছেন।

Also Read: আইপিএলের যে রেকর্ড নিয়ে বিব্রত হতে পারেন রোহিত

তবে আইপিএলে রোহিতের ব্যাটিং ফর্ম নিয়ে তাঁর দল মুম্বাইয়ের দুশ্চিন্তা হতেই পারে। কয়েক মৌসুম ধরেই নিজের সেরা ছন্দে নেই রোহিত। আইপিএলে ৩০ বা এর চেয়ে বেশি গড়ে রান করেছেন সর্বশেষ ২০১৬ সালে। গত মৌসুমে গড় ছিল ২০-এরও কম। ১৪ ম্যাচে সব মিলিয়ে রান করেছিলেন ২৬৮। এই মৌসুমেও খুব একটা জ্বলে উঠতে পারছেন না মুম্বাই অধিনায়ক। এখন পর্যন্ত ১০ ইনিংসে ১৭.২ গড়ে রান করেছেন ১৮৪ রান।

Also Read: রোহিত আউট হয়েছেন, রোহিত আউট হননি