Thank you for trying Sticky AMP!!

বিমানযাত্রার এক মুহূর্তে মোস্তাফিজ

আইপিএল খেলতে ভাড়া করা বিমানে ভারত গেলেন মোস্তাফিজ

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষে কাল রাতেই ঢাকা ফিরেছেন মোস্তাফিজুর রহমান। আজ সকালে আইপিএল খেলতে ঢাকা ছেড়েছেন তিনি। ভাড়া করা বিমানে সকাল ৮টায় ভারতের উদ্দেশে রওনা দেন এই বাঁহাতি পেসার।

আজ রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মোস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালসের খেলা। সে ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন মোস্তাফিজ।

Also Read: আইপিএলে বাংলাদেশের ক্রিকেটারদের পারফরম্যান্স কেমন

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে বিবেচনার বাইরে থাকায় শুরু থেকেই মোস্তাফিজের আইপিএলে যোগ দেওয়াটা নিশ্চিত ছিল। মোস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনাও আছে। দিল্লির বিদেশি পেসার আছেন মোস্তাফিজ ও আনরিখ নরকিয়া।

দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডসের ওয়ানডে সিরিজ থাকায় নরকিয়াকে এখনই পাচ্ছে না দিল্লি। সে ক্ষেত্রে একাদশে মোস্তাফিজের থাকার সম্ভাবনা বেশি।

সাকিব আল হাসান ও লিটন দাস এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন। তবে শুরু থেকে তাঁদের দুজনকে পাচ্ছে না কলকাতার ফ্র্যাঞ্চাইজিটি।

Also Read: ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ ধোনির কাছে সহজ, পান্ডিয়ার কাছে কঠিন

Also Read: আইপিএল কি পিএসএল থেকে ‘নকল’ করেছে

আয়ারল্যান্ডের বিপক্ষে আগামী ৪ এপ্রিল শুরু হতে যাওয়া একমাত্র টেস্ট খেলে দুজনের আইপিএলে যোগ দেওয়ার কথা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানও।

গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আয়ারল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শেষে তিনি বলেছেন, ‘আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেন?’

Also Read: এবারের আইপিএলকে বদলে দেবে ‘ইমপ্যাক্ট প্লেয়ার’