Thank you for trying Sticky AMP!!

দুই অস্ট্রেলিয়ান ম্যাক্সওয়েল ও হ্যাজলউডকে পাচ্ছে না বেঙ্গালুরু

আইপিএলের শুরুতেই নেই হ্যাজলউড–ম্যাক্সওয়েল

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য বড় দুঃসংবাদ।

আইপিএলের শুরুতেই দলের দুই অভিজ্ঞ অস্ট্রেলীয় তারকাকে পাচ্ছে না তারা। চোটের কারণে খেলতে পারছেন না ফাস্ট বোলার জস হ্যাজলউড ও অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

হ্যাজলউড পায়ের সমস্যায় ভুগছেন বেশ কিছুদিন ধরেই। অস্ট্রেলিয়ার ভারত সফরের চার টেস্টেই দলের বাইরে ছিলেন এই ফাস্ট বোলার। তবে সমস্যা থেকে সেরে উঠেছেন কি না, সেটি নিশ্চিত হয়েই তাঁকে আইপিএলের পথে উড়ান দিতে হবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

Also Read: আইপিএল নিয়ে যা জানা জরুরি

৩২ বছর বয়সী ফাস্ট বোলারকে ক্রিকেট অস্ট্রেলিয়ার মেডিকেল স্টাফরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখার পরই খেলার ছাড়পত্র দেবেন। এ কারণেই ২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে বেঙ্গালুরুর প্রথম ম্যাচটি খেলতে পারবেন না।

বেঙ্গালুরুর অনুশীলনে ম্যাক্সওয়েল

ম্যাক্সওয়েলেরও প্রায় একই অবস্থা। গত নভেম্বরে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অদ্ভুত এক দুর্ঘটনায় পড়ে পা ভেঙেছিল অস্ট্রেলীয় অলরাউন্ডারের। সেই ভাঙা পা জোড়া লাগলেও এখনো পর্যন্ত খেলার মতো ফিটনেস তিনি ফিরে পেয়েছেন কি না, সেটি নিশ্চিত নয় বেঙ্গালুরু।

Also Read: আইপিএলে বাংলাদেশের ক্রিকেটারদের পারফরম্যান্স কেমন

এবারের আইপিএলে বিভিন্ন দলে খেলছেন ১১ অস্ট্রেলীয় ক্রিকেটার। তাঁদের মধ্যে হ্যাজলউড ও ম্যাক্সওয়েল ছাড়াও আছেন ক্যামেরন গ্রিন, টিম ডেভিড, জেসন বেহেরেনদফ, ডেভিড ওয়ার্নার মিচেল মার্শ, ম্যাথু শর্ট, নাথান এলিস, অ্যাডাম জ্যাম্পা, ম্যাথু ওয়েড ও ড্যানিয়েল স্যামস।

শুক্রবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। এ ম্যাচে গুজরাটের হয়ে খেলতে নামবেন ম্যাথু ওয়েড।

Also Read: আইপিএলে কলকাতার একাদশে সাকিব–লিটনের সুযোগ পাওয়ার সম্ভাবনা কতটুকু