Thank you for trying Sticky AMP!!

তামিম ইকবাল

কঠোর গোপনীয়তায় তামিম–বিসিবি সভা

বিসিবির সঙ্গে তামিম ইকবালের প্রতীক্ষিত সভাটি হবে আগামীকাল বৃহস্পতিবারই। বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুসের সঙ্গে এই সভায় থাকার কথা বিসিবি সভাপতি নাজমুল হাসানেরও। তবে স্পর্শকাতর সভাটি নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চাইছে বোর্ড।

কালই সভাটি হতে যাচ্ছে বলে বিশ্বস্ত একটি সূত্র আজ প্রথম আলোকে নিশ্চিত করলেও জানাতে পারেনি সভার স্থান ও সময়। তামিম ও বিসিবির যৌথ সিদ্ধান্ত, সভাটি হবে কঠোর গোপনীয়তার মধ্যে। সভার আগে এ সম্পর্কে কাউকেই কিছু জানানো হবে না। তবে জানা গেছে, সভার পর সংবাদমাধ্যমকে ডেকে তামিমের সঙ্গে কী আলোচনা হলো, সেটা জানাবেন বিসিবির কর্মকর্তারা।

গত মাসে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডের পর নিজ শহর চট্টগ্রামে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। কিন্তু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে পরদিনই সে সিদ্ধান্ত থেকে ফিরে আসেন তিনি। দেড় মাসের ছুটি নিয়ে সপরিবার চলে যান দুবাইয়ে। সেখান থেকেই লন্ডনে গিয়ে কোমরের চিকিৎসা করিয়ে গত সোমবার বিকেলে তামিম দেশে ফিরেছেন।

চিকিৎসা শেষে পরশু লন্ডন থেকে দেশে ফিরেছেন তামিম

দুবাই যাওয়ার আগে তামিম এক সাক্ষাৎকারে বলে গিয়েছিলেন, অবসরের সিদ্ধান্তসহ আরও বেশ কিছু বিষয় নিয়ে তিনি বোর্ডের সঙ্গে কথা বলতে চান। তাঁর অধিনায়কত্বে ফেরা না ফেরার অনেক কিছুই বোর্ডের সঙ্গে আলোচনার ওপর নির্ভর করবে বলেও জানিয়েছিলেন তিনি।

Also Read: বিসিবিকে আসলে কী বলবেন তামিম

এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে ২০–২১ সদস্যের দল ঘোষণার আগে বিসিবিও চাচ্ছে তামিমের শারীরিক অবস্থা এবং পরবর্তী চিকিৎসা প্রক্রিয়া নিয়ে তাঁর সঙ্গে কথা বলতে। ওয়ানডে দলের অধিনায়কত্ব নিয়ে তাঁর চিন্তাভাবনাও জানতে চায় বিসিবি। কারণ, অধিনায়ক থাকলে দল নির্বাচনে তামিমেরও একটা মতামত থাকবে। একই সঙ্গে তামিম নিজ থেকে যদি কিছু বলতে চান, সেটাও বোর্ড শুনবে।