Thank you for trying Sticky AMP!!

চোটে ভুগছেন রশিদ খান

বিগ ব্যাশ থেকে নাম প্রত্যাহার রশিদ খানের

আগামী বিগ ব্যাশে দেখা যাবে না আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খানকে। পিঠের চোটের কারণে তাঁকে যেতে হচ্ছে শল্যবিদের ছুরির নিচে। সে কারণেই এই বিগ ব্যাশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন রশিদ, জানিয়েছে তাঁর দল অ্যাডিলেড স্ট্রাইকার্স।

এক বিবৃতিতে অ্যাডিলেড স্ট্রাইকার্স জানিয়েছে, ‘ছোট অস্ত্রোপচারের কারণে বিগ ব্যাশের আগামী আসর থেকে নাম প্রত্যাহার করেছেন রশিদ খান।’

Also Read: রশিদ খান কি টি–টোয়েন্টিতে ১০০০ উইকেট নিতে পারবেন

সেই বিবৃতিতে দলের ম্যানেজার টিম নিয়েলসেন লিখেছেন, ‘রশিদ স্ট্রাইকার্সের অত্যন্ত প্রিয় একজন সদস্য এবং ভক্তদের কাছেও সে প্রিয়। রশিদ আমাদের সঙ্গে সাত বছর ধরে আছে। এই গ্রীষ্মে তাকে সবাই মিস করব। রশিদও অ্যাডিলেড স্ট্রাইকার্সকে খুব ভালোবাসে, আমরা জানি সে বিগ ব্যাশ খেলতে কতটা ভালোবাসে। কিন্তু লম্বা সময় ক্রিকেট মাঠে থাকার জন্য চোটের চিকিৎসা করাতে হবে, আমরা তার পাশে আছি।’

২০১৭ সালে বিগ ব্যাশে অভিষেক হয় রশিদের

চলতি মাসের শুরুতে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ খেলেছিলেন রশিদ। বিশ্বকাপটা আফগানিস্তানের দারুণ কেটেছে। সেমিফাইনালে যেতে না পারলেও জিতেছে প্রথম পর্বের চার ম্যাচে। বিশ্বকাপে রশিদ নিয়েছেন ১১ উইকেট, যা আফগান বোলারদের মধ্যে সর্বোচ্চ।

Also Read: পাকিস্তানের হারের পর রশিদের সঙ্গে নাচলেন ইরফান পাঠান

অ্যাডিলেড স্ট্রাইকার্স রশিদের বদলি এখনো ঘোষণা করেনি। বিকল্প বিবেচনা করে রশিদের বদলির নাম ঘোষণা করবে তারা। ২০১৭ সালে বিগ ব্যাশে অভিষেক হয় রশিদের।

অস্ট্রেলিয়ার এই ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ৬৯ ম্যাচে রশিদ নিয়েছেন ৯৮ উইকেট। গড় ১৭.৫১, ইকোনমি ৬.৪৪। রশিদের আগে আরও একজন বিদেশি ক্রিকেটার নাম প্রত্যাহার করেছেন। ঠাসা সূচির চাপ কমাতে নিজেকে সরিয়ে নিয়েছেন মেলবোর্ন স্টার্সের ইংলিশ ক্রিকেটার হ্যারি ব্রুক।

Also Read: তাহলে বিগ ব্যাশ খেলছেন রশিদ খান