Thank you for trying Sticky AMP!!

মিস্টার ও মিসেস স্মিথ

স্ত্রীর বদলে অন্য নারীকে ভালোবাসার কথা জানিয়ে বিব্রত স্মিথ

ব্যাট হাতে সময় খারাপ গেলে অন্য কিছুতেও সম্ভবত মনোযোগ ঠিক থাকে না। স্টিভেন স্মিথের ক্ষেত্রেও সেটা হয়েছে কি না, কে জানে। নইলে এমন ভুল কী করে করলেন! ভালোবাসা দিবসে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে টুইটারে ট্যাগ করেছেন একই নামের অন্য এক নারীকে। পরে অবশ্য সেই টুইট মুছে দিয়েছেন। তবে এরই মধ্যে যদি তাঁর স্ত্রী ডানি উইলিসের সেই টুইট চোখে পড়ে থাকে, তাহলে স্মিথ যে খুব ভালো অবস্থায় নেই, সেটি আন্দাজ করা বিবাহিত পুরুষদের জন্য অন্তত কঠিন কিছু নয়।

স্ত্রী ড্যানি উইলিসের সঙ্গে স্টিভেন স্মিথ

Also Read: বোর্ডারের সমালোচনার জবাবে স্মিথের হয়ে ব্যাট ধরলেন ক্যারি

বোর্ডার-গাভাস্কার সিরিজের প্রথম টেস্টে নাগপুরে প্রথম ইনিংসে ৩৭ রান করেছেন স্মিথ। তাঁর দল অলআউট হয়েছে ১৭৭ রানে। পরের ইনিংসে অস্ট্রেলিয়া অলআউট হয়েছে মাত্র ৯১ রানে, স্মিথ অপরাজিত ছিলেন ২৫ রানে। দলের ও নিজের এই খারাপ পারফরম্যান্সের কারণেই হয়তো মানসিকভাবে ঠিক ভালো অবস্থায় নেই স্মিথ। যে কারণে আজ ভালোবাসা দিবসে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়েও গোলমাল পাকিয়ে ফেলেছেন। কথাগুলো অবশ্য লিখেছিলেন স্ত্রীর মন কেড়ে নেওয়ার মতোই, ‘আমার সুন্দরী স্ত্রী ডানি উইলিসকে হ্যাপি ভ্যালেন্টাইনস ডে। তোমাকে দু-এক দিনের মধ্যেই দেখার তর সইছে না।’

স্মিথের সেই টুইট


কিন্তু এই কথাগুলো লিখে টুইটারে স্ত্রীকে ট্যাগ করতে গিয়ে স্মিথ ভুলে ট্যাগ করে ফেলেছেন ডানি উইলিস নামের অন্য এক নারীকে। ভুলটা ধরিয়ে দিয়েছেন টুইটারেই স্মিথের অনুসারীরা। চটজলদি সেটা মুছেও ফেলেছেন স্মিথ।


সেই টুইট মিসেস স্মিথের নজরে পড়েছে কি না, জানা যায়নি। ডানি উইলসের টুইটারে গিয়ে অবশ্য দেখা গেছে, তিনি সেখানে খুব অনিয়মিত। ২০১৮ সালের পর কোনো টুইটই করেননি। কিন্তু মুছে ফেলা টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে যেহেতু, ডানি উইলিসের সেটা চোখে পড়তে পারে যেকোনো সময়। আর ওই যে কথায় আছে না, গুগল যেটা জানে না, সেটাও স্ত্রীরা জেনে যান!
আপাতত তাই স্মিথকে আগাম সমবেদনা জানিয়ে রেখেছেন তাঁর ভক্তরা।

Also Read: ভারতে যে দুর্দশার সঙ্গে অস্ট্রেলিয়ার প্রথম পরিচয়