Thank you for trying Sticky AMP!!

বিশ্বকাপে আফগানিস্তান দলের মেন্টর ভারতের সাবেক ক্রিকেটার অজয় জাদেজার সঙ্গে রশিদ খান

জাদেজাকে যে কারণে পরামর্শক করেছে আফগানিস্তান

বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে বাংলাদেশ দল তাদের কোচিং স্টাফে যোগ করেছে শ্রীধরন শ্রীরামকে। ভারতের সাবেক এই স্পিনার বিশ্বকাপে বাংলাদেশ দলের সঙ্গে আছেন টেকনিক্যাল অ্যাডভাইজার হিসেবে।

শ্রীরামকে কোচিং স্টাফে নেওয়ায় একটা ব্যাপারে বাংলাদেশ দলের সুবিধা হবে, বিশ্বকাপে যাওয়ার আগে বলেছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপটা যেহেতু ভারতে হচ্ছে আর শ্রীরাম ভারতের প্রায় সব ভেন্যুতেই ক্রিকেট খেলেছেন, তাই উইকেট আর কন্ডিশন সম্পর্কে তিনি ভালো ধারণা দিতে পারবেন বলে মনে করেন তিনি।

Also Read: ওপেনিং নিয়ে হাথুরুসিংহের নতুন চিন্তা

আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শহীদি

ভারতের আরেক সাবেক ক্রিকেটার আছেন বাংলাদেশের আগামীকালের প্রতিপক্ষ আফগানিস্তান দলে। সাবেক সেই ক্রিকেটার অজয় জাদেজাকে মেন্টর হিসেবে এবারের বিশ্বকাপে রেখেছে আফগানরা। সেটাও যে ভারতের উইকেট আর কন্ডিশন সম্পর্কে ধারণা দিতে, সেটাই বলেছেন আফগানিস্তানের অধিনায়ক হাশমতউল্লাহ শহীদি।

আজ ম্যাচ–পূর্ব সংবাদ সম্মেলনে জাদেজাকে নিয়ে প্রশ্নের উত্তরে হাশমতউল্লাহ বলেছেন, ‘দেখুন, তিনি ভারতে অনেক খেলেছেন। তিনি অনেক অভিজ্ঞ এবং ভারতের কন্ডিশনটা খুব ভালো জানেন। প্রথম দিন থেকেই তিনি আমাদের সঙ্গে আছেন এবং আমরা তাঁর সঙ্গে কথা বলছি।’

Also Read: তামিমকে নিয়ে করা যে প্রশ্নকে অদ্ভুত বললেন হাথুরুসিংহে

হাশমতউল্লাহ এরপর যোগ করেন, ‘তিনি খুব ইতিবাচক একজন মানুষ এবং আমাদের দলের উন্নতির জন্য সব সময় ইতিবাচক কথা বলেন। আমরা এর সুবিধা পাব এবং এটা টুর্নামেন্টজুড়ে আমাদের সাহায্য করবে।’

Also Read: স্বপ্ন থেকে জেগে ওঠার পরামর্শ দেওয়া হাথুরুই বললেন, ‘লক্ষ্য সেমিফাইনাল’