Thank you for trying Sticky AMP!!

আজ বিপিএলে নিজেদের ম্যাচ খেলতে নামার আগে ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি কার্টলি অ্যামব্রোসের সঙ্গে ছবি তুললেন মাশরাফি বিন মুর্তজা

অ্যামব্রোসের সঙ্গে একটা ছবি তুলেই রাখলেন মাশরাফি

সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সরব শোয়েব আখতার। কিন্তু তিনি নিজের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ভেবে পাচ্ছেন না ক্যাপশনটা কী দেবেন! তিনি ভক্তদেরই ক্যাপশনটা দিয়ে দিতে বলেছেন। এদিকে লিটন দাস খুব স্যুটেড-বুটেড হয়ে তোলা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ওয়াসিম আকরাম চুটিয়ে পরিবারের সঙ্গে উপভোগ করছেন ছুটি। এদিকে আবার বিপিএলে ধারাভাষ্যকার হিসেবে পেয়ে কার্টলি অ্যামব্রোসের সঙ্গে একটা ছবি তোলা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি মাশরাফি বিন মুর্তজা। তারকারা প্রতিনিয়তই নিজেদের বিশেষ মুহূর্তের ছবিগুলো পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তাঁর কয়েকটি নিয়ে আজ আমাদের এই ফটো ফিচার।
পিএসজির অনুশীলনে এসে আলোকচিত্রী দেখেই নেইমারের দুষ্টুমি।
ছাই রঙা স্যুটে কিন্তু দারুণ দেখাচ্ছে লিটন দাসকে। ঘড়িটা কী বিশেষ কারও দেওয়া?
গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে দারুণ বোলিংয়ে নিয়েছেন ৫ উইকেট। আজ ছুটিটা নিজের মতো করেই উপভোগ করলেন পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহ।
নিজের ইনস্টাগ্রামে এই ছবিটা পোস্ট করেছেন রবি শাস্ত্রী। ১৯৮৫ সালে নিজের অপরাজিত দ্বিশতকটির স্মৃতি মনে করলেন এই ছবি দিয়ে।
রংপুর রাইডার্সের হয়ে বিপিএল খেলছেন শোয়েব মালিক। গতকাল স্ত্রী সানিয়া মির্জা বলিউডের নৃত্য পরিচালক ফারাহ খানের সঙ্গে একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। আজ শোয়েব তাঁর সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন। দুটি ছবির পার্থক্য হলো শোয়েবের ছবিতে আছেন সানিয়াও।
শোয়েব আখতার কিছুতেই এই ছবির ক্যাপশন খুঁজে পাচ্ছেন না। ক্যাপশন দেওয়ার দায়িত্বটা তিনি ছেড়ে দিয়েছেন ভক্তদের ওপরই।
স্ত্রী ও কন্যার সঙ্গে সময়টা দারুণ উপভোগ করছেন ওয়াসিম আকরাম।
শারজা ওয়ারিয়র্সের হয়ে খেলতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গেছেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী।
কার্টলি অ্যামব্রোসের সঙ্গে একটা ছবি তুলেই রাখলেন মাশরাফি বিন মুর্তজা।
আল নাসরের হয়ে অভিষেক সামনেই। জিমে নিজেকে তৈরি করে নিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো।