Thank you for trying Sticky AMP!!

অস্ট্রেলিয়ান ভক্তের আজব খেলা-দর্শন!

এক ঘরেই তিন খেলা দেখছেন অস্ট্রেলিয়ান ভদ্রলোক

অস্ট্রেলিয়ার খেলাপাগল এক দেশ। কী খেলে না তারা! খেলাপাগল দেশটির আজকের দিনটা ছিল স্মরণকালের সবচেয়ে ব্যস্ত দিন। অস্ট্রেলিয়া ফুটবল দলের ম্যাচ ছিল বিশ্বকাপ। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ম্যাচ ছিল, সেটিও চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডের বিপক্ষে। পাঁচ ওয়ানডের সিরিজের দ্বিতীয়টি। আরেক দিকে রাগবি ম্যাচ, আয়ারল্যান্ডের বিপক্ষে। তিনটি ম্যাচই একপর্যায়ে একই সঙ্গে চলছিল। মধুর সমস্যা! কোনটা রেখে কোন ম্যাচটা দেখবেন?

ভালো বুদ্ধি বের করলেন একজন অস্ট্রেলিয়ান খেলাপাগল। নিজের দেশের খেলা, সেটা তো আর না দেখে থাকা যায় না। সব কটি খেলাই একসঙ্গে দেখছেন তিনি। দুটি টিভি মনিটর ও একটি ট্যাব নিয়ে খেলা দেখা শুরু করেছেন। খেলার গুরুত্ব বুঝে পর্দার আকার বরাদ্দ হয়েছে। বড় টিভিতে ফুটবল ম্যাচ, আর ছোট টিভিতে রাগবি। আর ট্যাবে চলছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ!

এর মধ্যে দুই পর্দা থেকে দুঃসংবাদ পেয়েছেন। ফ্রান্সের কাছে ফুটবলে ২-১ গোলে হেরেছে অস্ট্রেলিয়া। অন্যদিকে আয়ারল্যান্ডের কাছে ২৬-২১ পয়েন্টে হেরেছে তাঁদের রাগবি দল। এখন ক্রিকেটই ভরসা। সেখানেও অবস্থা সুবিধার নয়। ৩০ ওভারে ৩ উইকেটে ১৮৪ রান তুলেছে প্রথমে ব্যাট করতে নামা ইংল্যান্ড।