Thank you for trying Sticky AMP!!

নেইমারকে মজা করে রিয়ালে আসার আমন্ত্রণ জানালেন মডরিচ

নেইমারকে রিয়াল মাদ্রিদে আসার আহ্বান জানালেন মডরিচ। ছবি: এএফপি


কাল বিশ্বকাপের একটা মহড়া হয়ে গেল এনফিল্ডে। আর্জেন্টিনার গ্রুপসঙ্গী ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ২-০ গোলের জয় তুলে নিয়েছে ব্রাজিল। তবে ব্রাজিলের জয়ের চেয়েও সবার আগ্রহ ছিল একজনকে নিয়ে। ৯৯ দিন পর মাঠে ফিরেছেন নেইমার। মার্শেইয়ের বিপক্ষে পায়ের পাতায় চোট পাওয়ার পর কালই প্রথম মাঠে নামেন ব্রাজিলের এই তারকা।

ম্যাচের শুরু থেকেই অবশ্য মাঠে ছিলেন না নেইমার। প্রথম একাদশে না থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই ফার্নান্দিনহোর বদলি হিসেবে মাঠে প্রবেশ করেন নেইমার। এরপর অবশ্য ‘এলেন, দেখলেন, জয় করলেন!’ ম্যাচের তখন ৬৯ মিনিট, কুতিনহোর দেওয়া পাসে ডি-বক্সের ভেতর ঢুকে পড়লেন নেইমার। নেইমারের পায়ে বল মানেই যেন বিপক্ষ দলের জন্য বাড়তি চিন্তা। ক্রোয়েশিয়াও তাই তিন ডিফেন্ডার মিলে ছোটখাটো একটি দেয়ালই গড়ে দিলেন নেইমারের সামনে। তবু নেইমারের পায়ের জাদুতে ভেঙে গেল সমস্ত দেয়াল। সবাইকে আড়াল করে ডান পায়ের দারুণ শটে গোলপোস্টে বল জড়ালেন তিনি। আর ব্রাজিলও এগিয়ে গেল ১-০ তে। আর এতেই হাফ ছেড়ে বাঁচল সবাই। প্রায় সাড়ে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমারের কাছ থেকে এমন কিছুই তো চাইছিল সবাই।

ম্যাচ শেষ হওয়ার পরই অবশ্য মজার এক ঘটনা ঘটেছে। গত কিছুদিন ধরেই বাজারে গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন নেইমার। নেইমারের এমন পারফরম্যান্সের পর ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মডরিচও এ নিয়ে মজা করেছেন। নেইমারের সঙ্গে জার্সি অদলবদলের সময় বলেছেন, ‘আমরা তোমার অপেক্ষায় আছি’। ২০১২ সাল থেকেই রিয়ালের জার্সি মডরিচের গায়ে। এ ক্লাবে এসে চারটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন, তাই নেইমারকেও সে লোভও দেখাতে পারতেন মডরিচ।