Thank you for trying Sticky AMP!!

ফুটবল একাডেমির স্বপ্ন, ঢাকায় লা লিগার কর্মকর্তা

লা লিগার ভারতীয় কান্ট্রি ম্যানেজার হোসে অ্যান্থনি চাচাজা। সংগৃহীত ছবি
>লা লিগা কর্মকর্তা হোসে অ্যান্থনিও তিন দিনের সফরে এখন ঢাকায়। অ্যান্থনিও দুই বছর ধরে ভারতে লা লিগার কান্ট্রি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

আবির্ভাবেই কোস্টারিকার জার্সিতে রাশিয়া বিশ্বকাপ খেলা দানিয়েল কলিন্দ্রেসকে দলে ভিড়িয়ে দেশের ফুটবলপ্রেমীদের চমকে দিয়েছে বসুন্ধরা কিংস। তৃণমূল ফুটবল নিয়ে তাদের স্বপ্নটা আরও অনেক বড়। সে লক্ষ্যে ঢাকায় আমন্ত্রণ জানিয়ে আনা হয়েছে লা লিগার কর্মকর্তা হোসে অ্যান্থনি চাচাজাকে।

স্প্যানিশ ফুটবলের কর্মকর্তা চাচাজা তিন দিনের সফরে এখন ঢাকায়। অ্যান্থনিও দুই বছর ধরে ভারতে লা লিগার কান্ট্রি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। লা লিগায় যোগ দেওয়ার আগে তিনি স্পেন ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন।

চাচাজার ঢাকায় আসা বসুন্ধরার স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোনের আমন্ত্রণে। ঢাকায় পা রেখেই বসুন্ধরার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন। দেখেছেন ক্লাবটির বর্তমান আনুষঙ্গিক সুযোগ-সুবিধা। কীভাবে তৃণমূলে ফুটবল চর্চা শুরু করা যায়, সে লক্ষ্যেই তাঁকে ঢাকায় আনা হয়েছে বলে জানালেন ক্লাবের সভাপতি ইমরুল হাসান, ‘আমরা আন্তর্জাতিক মানের একটি অ্যাকাডেমি নির্মাণ করতে চাই। সে লক্ষ্যে তাঁকে ঢাকায় আমন্ত্রণ জানানো হয়েছে। তাঁর কাছ থেকে আমরা সহযোগিতার আশ্বাস পেয়েছি।’

লা লিগার কর্মকর্তার বৈঠক করার কথা রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গেও।