Thank you for trying Sticky AMP!!

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ—যখন বার্সেলোনায় ছিলেন দুজন।

মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে খেলা নিয়ে যা বললেন সুয়ারেজ

লিওনেল মেসি ইন্টার মায়ামিতে নাম লেখানোর পর সেখানে কারা তাঁর সঙ্গী হবেন, তা নিয়ে চলছে নানা জল্পনা। যে কয়েকজনের নাম এরই মধ্যে সামনে এসেছে, তাঁদের মধ্যে লুইস সুয়ারেজ অন্যতম। বার্সেলোনায় মেসির সঙ্গে খেলে সাফল্যের চূড়া স্পর্শ করেছিলেন সুয়ারেজ। কাতালান ক্লাবটিতে খেলার সময় দুজনের মধ্যে বন্ধুত্বও দারুণভাবে জমে ওঠে। যুক্তরাষ্ট্রে আবার একসঙ্গে দুজনকে দেখা যাবে কি না, তা এবার মুখ খুলেছেন সুয়ারেজ নিজেই। আপাতত তেমন কোনো সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার।

চলতি বছরের শুরুতে উরুগুয়ের ক্লাব নাসিওনাল ছেড়ে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে যোগ দেন সুয়ারেজ। এই ক্লাবের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে তাঁর। তবে মেসি মায়ামিতে যাওয়ার পর সুয়ারেজেরও সেখানে যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে উরুগুয়ের সংবাদপত্র এল অবসারবাডোরকে সুয়ারেজ বলেছেন, ‘এটা অসম্ভব। আমি গ্রেমিওতে খুব ভালো আছি। এখানে আমার ২০২৪ সালের শেষ পর্যন্ত চুক্তি আছে।’

Also Read: পিএসজিতে দুই মৌসুম সন্তুষ্ট ছিলেন না মেসি

এই মুহূর্তে ব্রাজিলিয়ান ক্লাবটিরও নাকি সুয়ারেজকে ছাড়ার কোনো ইচ্ছা নেই। এরই মধ্যে গ্রেমিওর হয়ে দুটি শিরোপাও জিতেছেন সাবেক বার্সেলোনা স্ট্রাইকার। এখন পর্যন্ত ২৫ ম্যাচে মাঠে নেমে করেছেন ১৪টি গোল।

লিওনেল মেসি

ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহামের ক্লাবে সুয়ারেজ ছাড়া সার্জিও বুসকেতস ও জর্দি আলবার নামও শোনা যাচ্ছে। গত মৌসুম শেষে বার্সার সঙ্গে সম্পর্ক শেষ করেছেন বুসকেতস ও আলবা। এ দুজনের সঙ্গে একই ক্লাবে খেলা নিয়ে কথা বলেছেন মেসি নিজেও।

Also Read: তেতো অতীতটা ফেরাতে চাননি মেসি, তাই বার্সায় ফেরাও হয়নি

গতকাল ইন্টার মায়ামিকে নিজের ভবিষ্যৎ গন্তব্য ঘোষণার সময় মেসি বলেছেন, ‘ইন্টার মায়ামিতে বুসকেতস? যদি বলা হয় আমি জর্দি আলবা ও বুসির সঙ্গে একই ক্লাবে খেলব, তবে সেটা মিথ্যা বলা হবে। নাহ্, আমরা কখনোই একই ক্লাবে খেলা নিয়ে একমত পোষণ করিনি।’