Thank you for trying Sticky AMP!!

চ্যাম্পিয়নস লিগে এমবাপ্পের খেলা নিয়ে শঙ্কা

বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে পারবেন তো এমবাপ্পে

মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচটা দ্রুতই ভুলে যেতে চাইবেন কিলিয়ান এমবাপ্পে। দুইবার পেনাল্টি মিসের জন্য হয়তো নয়—এমনটা হতেই পারে। কিন্তু এ ম্যাচে তিনি মাঠ ছাড়তে বাধ্য হয়েছেন মাত্র ২১ মিনিট খেলেই।

ফরাসি তারকার হ্যামস্ট্রিংয়ের চোট কোচ ক্রিস্তফ গালতিয়ের যতই হালকা করার চেষ্টা করুন না কেন, ব্যাপারটা পিএসজিকে ভাবাচ্ছেই। এ মাসেই চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। সে ম্যাচে এমবাপ্পে খেলতে পারবেন কি না, শঙ্কাটা সেটি নিয়েই।

Also Read: মেসির গোলের রাতে এমবাপ্পের পেনাল্টি মিস ও চোটের হতাশা

এমবাপ্পের চোট কতটা গুরুতর, সেটি এখনো পরিষ্কারভাবে জানা যায়নি। কোচ গালতিয়ের ম্যাচ শেষে বলেছেন, তিনি নাকি এমবাপ্পের চোট নিয়ে খুব বেশি চিন্তিত নন। জানিয়েছেন তাঁকে তুলে নেওয়ার ব্যাপারটি পুরোপুরি ‘সতর্কতামূলক’। তবে সেই সঙ্গে এটিও বলেছেন এমবাপ্পের চোট আসলে কতটা গুরুতর, সেটি তিনি জানেন না।
বৃহস্পতিবারই এমবাপ্পের হ্যামস্ট্রিংয়ে স্ক্যান করানো হবে। এরপরই আসলে বোঝা যাবে তাঁর চোট কতটা গুরুতর।

চোটে পড়েছেন এমবাপ্পে

দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে বায়ার্ন মিউনিখের বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়নস লিগের ম্যাচ। এমবাপ্পেকে সে ম্যাচে না পাওয়াটা হবে পিএসজির জন্য বড় আঘাতই। এর আগে ফ্রেঞ্চ কাপে মার্শেইয়ের বিপক্ষে আর লিগে মোনাকোর বিপক্ষে দুটি বড় ম্যাচ এমবাপ্পে না-ও খেলতে পারেন।

লিগে আগের দুই ম্যাচ জয়বঞ্চিত পিএসজি কাল মঁপেলিয়েকে ৩-১ গোলে হারিয়েছে। লিওনেল মেসি গোল পেয়েছেন। তবে এই ম্যাচে জয় ছাপিয়েও এমবাপ্পের চোটই অস্বস্তির কারণ হয়েছে।

Also Read: ইউরোপে গোলের রেকর্ডে রোনালদোকে পেছনে ফেললেন মেসি

ম্যাচের ৭ মিনিটের মাথায় পিএসজির পাওয়া পেনাল্টি নিতে গিয়েছিলেন এমবাপ্পে। কিন্তু পরপর দুবার তিনি মিস করেন। প্রথমবার গোলরক্ষক ঠেকিয়ে দিলেও তিনি জায়গা থেকে সরে যাওয়ায় দ্বিতীয়বার পেনাল্টি নেওয়ার সুযোগ পেয়েছিলেন এমবাপ্পে। কিন্তু সেটি তিনি মারেন পোস্টে।