Thank you for trying Sticky AMP!!

সের্হিও রামোস

রামোসকে কি বিদায়ের রাস্তা দেখিয়ে দেবে পিএসজি

পিএসজিতে লিওনেল মেসির চুক্তি নবায়ন নিয়ে আলোচনা শোনা যাচ্ছে কদিন ধরে। শুধু মেসিই নন, তাঁর সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে আলোচনায় আছেন সের্হিও রামোসও। বর্তমানে প্রতি মৌসুমে ৬০ লাখ ইউরোতে ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ আছেন সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার। পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে শিগগিরই নাসের আল খেলাইফির সঙ্গে আলোচনায় বসার কথা এই স্প্যানিশ তারকার।

Also Read: রোনালদোর জন্য রচিত হলো অদ্ভুত এক দলবদল ত্রিভুজ

তবে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ বলছে, রামোসের সঙ্গে পিএসজির চুক্তি নবায়নের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে ইন্টার মিলানের সেন্টারব্যাক মিলান স্ক্রিনিয়ার। পিএসজি স্লোভাকিয়ার এই ডিফেন্ডারের দিকে হাত বাড়ানোর পর রামোসের সঙ্গে চুক্তি নবায়নের প্রক্রিয়া থেমে যেতে পারে। সে ক্ষেত্রে গ্রীষ্মের দলবদলে সাবেক রিয়াল মাদ্রিদ তারকাকে নতুন কোনো ঠিকানা খুঁজে নিতে হতে পারে।

নতুন কোনো ঠিকানা খুঁজতে হতে পারে রামোসের

লেকিপ বলছে, এরই মধ্যে স্ক্রিনিয়ারের সঙ্গে চুক্তি নিয়ে মৌখিকভাবে একমত হয়েছে পিএসজি। আর পিএসজিতে রামোসের পারফরম্যান্স নিয়েও সন্তুষ্ট নয় ক্লাব কর্তৃপক্ষ। গত মৌসুমে পিএসজিতে যোগ দেওয়ার পর চোটের কারণে লম্বা সময় বাইরে থাকতে হয় তাঁকে। তবে দ্বিতীয় মৌসুমে মাঠে তাঁর খেলার সময় যেমন বেড়েছে, তেমনি নিজের প্রভাবও রাখতে শুরু করেছেন। পিএসজি অবশ্য এটুকুতে সন্তুষ্ট হতে পারছে না। তাই রামোসকে বিদায় দিয়ে স্ক্রিনিয়ারকে নিয়ে আসতে চায় তারা।

Also Read: টিকিটে ১৫ শতাংশ মূল্য ছাড় দিয়ে হাস্যরসের শিকার জুভেন্টাস

রামোসের পাশাপাশি গ্রীষ্মের দলবদলে নেইমারেরও পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও নেইমারের সঙ্গে পিএসজির ২০২৫ সাল পর্যন্ত চুক্তি আছে। তবে দল পুনর্গঠন এবং বেতন কমাতে নেইমারকে নাকি ছেড়ে দেওয়ার কথা বিবেচনা করছে পিএসজি।

পাশাপাশি এমবাপ্পে-নেইমার বিরোধও ক্লাবের ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করছে। যে কারণে নেইমারকে বিদায় করতে মরিয়া হয়ে উঠেছে প্যারিসের পরাশক্তিরা। এর মধ্যে নেইমারের পরবর্তী গন্তব্য হিসেবে নিউক্যাসলসহ একাধিক ক্লাবের নাম শোনা যাচ্ছে।