Thank you for trying Sticky AMP!!

সৌদি আরবের ফুটবলে যেতে চান না লেভানডফস্কি

সৌদি আরবের ১০ কোটি ইউরোর প্রস্তাবে লেভার ‘না’, রাফিনিয়া ভাবছেন

গ্রীষ্মে দলবদল কার্যক্রমের প্রস্তুতি নিচ্ছে ইউরোপের ক্লাবগুলো। খেলোয়াড় কেনাবেচার জানালা খোলার অপেক্ষায় আছে লা লিগার দল বার্সেলোনাও। কোথা থেকে কোন খেলোয়াড়কে আনা যায়—এ নিয়ে হিসাব-নিকাশ চলছে কাতালান ক্লাবটিতে। একইভাবে বার্সেলোনার বেশ কয়েকজন খেলোয়াড়কে পেতে চাইছে ইউরোপসহ সৌদি আরবের বিভিন্ন ক্লাব।

এরই ধারাবাহিকতায় বার্সেলোনার পোলিশ ফরোয়ার্ড রবার্ট লেভানডফস্কিকে পেতে প্রস্তাব গেছে সৌদি প্রো লিগ থেকে। দলবদল বাজারে গুঞ্জন—এরই মধ্যে লেভার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে, প্রস্তাব আছে বার্সার ব্রাজিলিয়ান তারকা রাফিনিয়ার জন্যও।
লেভা অবশ্য এরই মধ্যে সৌদি আরবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে স্পেনের সংবাদমাধ্যমের খবর। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনিয়া নাকি এ মৌসুমের শেষে ইউরোপ ছাড়ার কথা ভাবছেন।  

Also Read: এমবাপ্পে আসছেন রিয়ালে, লেভা বললেন ‘ভয় পাচ্ছি না’

মৌসুম শেষে ইউরোপ ছাড়ার কথা ভাবছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনিয়া

লেভা-রাফিনিয়ার যেমন সৌদি আরব থেকে প্রস্তাব আছে, লামিনে ইয়ামালের জন্য প্রস্তাব আছে ইউরোপের বিভিন্ন বড় ক্লাব থেকে। তবে ইয়ামালকে বিক্রি করবে না বলে জানিয়ে দিয়েছেন বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা। শুধু ইয়ামালকেই নয়, কোনো গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিক্রি করতে চায় না বার্সা। তা প্রস্তাবের অঙ্ক যতই বড় হোক না কেন!

স্পেনের সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর খবর, লেভা ও রাফিনিয়ার জন্য সৌদি আরব থেকে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো প্রস্তাব এসেছে বার্সার কাছে। পোলিশ স্ট্রাইকারকে বছরে ১০ কোটি ইউরো করে দিতে চায় একটি ক্লাব। তবে সেই ক্লাবের নাম তারা প্রকাশ করেনি। বার্সেলোনার সঙ্গে লেভার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৫ সালের জুন পর্যন্ত। স্পেনেরই আরেকটি সংবাদমাধ্যম স্পোর্তের খবর—১০ কোটি ইউরোর প্রস্তাব লেভা ফিরিয়ে দিয়েছেন।

Also Read: চ্যাম্পিয়নস লিগ: কোয়ার্টার ফাইনালে রিয়াল-সিটি, বার্সেলোনা-পিএসজি

স্পোর্ত আরও জানিয়েছে, রাফিনিয়ার জন্য বার্সেলোনাকে ১০ কোটি ইউরো দিতে চায় সৌদি আরবের ক্লাব আল হিলাল। গত মৌসুমে আরেক ব্রাজিলিয়ান তারকা নেইমারকে কেনা আল হিলাল রাফিনিয়াকেও ১০ কোটি ইউরো দেবে, যেটা কি না তাঁর বর্তমান আয়ের তিন গুণ। এ কারণেই কি না, রাফিনিয়া প্রস্তাবটি নিয়ে ভাবছেন এবং ভাবছেন ইউরোপ ছাড়ার কথাও!

Also Read: একই রাতে যে কীর্তিতে জড়িয়ে গেলেন ইয়ামাল ও পেপে