Thank you for trying Sticky AMP!!

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

সালাউদ্দিনের সফল অস্ত্রোপচার

উদ্বেগ-উৎকণ্ঠা পেরিয়ে রাজধানীর একটি হাসপাতালে কাজী সালাউদ্দিনের সফল অস্ত্রোপচার হয়েছে। হাসপাতালে ১০ দিনের বেশি চিকিৎসাধীন থেকে রক্তচাপ, কাশিসহ সবকিছু নিয়ন্ত্রণে এনে আজ সকালে বাফুফে সভাপতিকে অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয়। সকাল ১০টায় শুরু করে বিকেল ৪টায় তাঁর বাইপাস সার্জারি সম্পন্ন করেন একদল অভিজ্ঞ চিকিৎসক।

অস্ত্রোপচার শেষে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে কাজী সালাউদ্দিনকে। যেখানে তাঁকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। শিগগিরই কাজী সালাউদ্দিন সুস্থ হবেন বলে আশাবাদী বাফুফে ও তাঁর পরিবার। অস্ত্রোপচার পরবর্তী সময়ে এই ক্রীড়া ব্যক্তিত্বের দ্রুত সুস্থ হওয়ার জন্যও তারা সবার দোয়া চেয়েছে।

১৬ ডিসেম্বর বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের নতুন নামফলক উন্মোচনের পর অসুস্থ হয়ে পড়েন কাজী সালাউদ্দিন। পরদিনই ভর্তি হন হাসপাতালে। নানা পরীক্ষা-নিরীক্ষায় তাঁর হৃদ্‌যন্ত্রে কয়েকটি ব্লক ধর পড়ে। তখনই চিকিৎসকেরা সিদ্ধান্তে পৌঁছান, বাইপাস সার্জারি প্রয়োজন। সালাউদ্দিনের পরিবার চাইছিল বিদেশে অস্ত্রোপচার করাতে। কিন্তু বিদেশে নেওয়ার মতো শারীরিক অবস্থা ছিল না ৭০ বছর বয়সী সাবেক এই তারকা ফুটবলারের। ফলে দেশেই তাঁর এই জটিল অস্ত্রোপচার করা হয়েছে।