Thank you for trying Sticky AMP!!

সময়টা ভালো কাটছে না বেনজেমার

বেনজেমা ১৭ দিন দেরিতে যোগ দেওয়ায় ক্ষুব্ধ ইত্তিহাদ

নির্ধারিত সময়ের ১৭ দিন পর ক্লাবে যোগ দিলেন ফরাসি তারকা করিম বেনজেমা। তাঁর ক্লাব আল ইত্তিহাদের একটি সূত্র মারফত এ তথ্য জানিয়েছে সংবাদ সংস্থা এএফপি। সেই সূত্র এএফপিকে আরও জানিয়েছে, রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকার আচরণে ক্ষুব্ধ ক্লাব কর্তৃপক্ষ। তবে এ মুহূর্তে ক্লাব ছাড়ার কোনো সুযোগ নেই তাঁর।

সৌদি প্রো লিগে এখন মধ্যমৌসুমের বিরতি চলছে। এক মাসের বেশি সময়ের বিরতির পর লিগ শুরু হবে ৭ ফেব্রুয়ারি। তিন সপ্তাহ আগে বিরতির শুরুর দিকে ছুটি কাটাতে যান বেনজেমা। এরপর তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেন। এতে তাঁর সঙ্গে ক্লাবের যোগাযোগ ভেঙে পড়ে। অন্য একটি সূত্র এএফপিকে জানিয়েছে, গত সোমবার পর্যন্ত ছুটি কাটাতে মরিশাসে ছিলেন বেনজেমা।

Also Read: এমবাপ্পে নিজেও জানেন না, বছরে তাঁর আয় কত

ক্লাবের এক সূত্রের মন্তব্য প্রকাশ করেছে এএফপি। সেখানে বলা হয়েছে, ‘মঙ্গলবার সন্ধ্যায় ১৭ দিন দেরিতে বেনজেমা ফিরেছে। তাঁর ২ জানুয়ারি ফেরার কথা ছিল। ১০ দিন তাঁর সঙ্গে কোনো যোগাযোগ করতে পারিনি। যা হয়েছে, তাতে ক্লাব কর্তৃপক্ষ ও কোচ ক্ষুব্ধ। বোর্ডের সঙ্গে এ নিয়ে বৈঠক হবে, সেখানে তাঁর ভবিষ্যৎ নিয়ে আলোচনা করা হবে।’

গ্রীষ্মকালীন দলবদলে ইত্তিহাদে যোগ দেওয়া বেনজেমা এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ১৫ গোল করেছেন

এর আগে বেনজেমাকে দুবাই ক্যাম্প থেকে বাদ দেওয়ার খবর দিয়েছিল স্প্যানিশ দৈনিক মার্কা। গতবারের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ এ মুহূর্তে লিগের পয়েন্ট তালিকার ৭ নম্বরে অবস্থান করছে। এ কারণে মৌসুমের বাকি অংশের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছিল কর্তৃপক্ষ। মার্কা জানিয়েছিল, বেনজেমা নির্ধারিত সময়ে হাজির না হওয়ায় তাঁকে দুবাইয়ের অনুশীলন ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে

Also Read: ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন বেনজেমা

গ্রীষ্মকালীন দলবদলে ইত্তিহাদে যোগ দেওয়া বেনজেমা এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ১৫ গোল করেছেন। দলবদলের গুঞ্জন শোনা গেলেও সেই সূত্র নিশ্চিত করেছে, এ মুহূর্তে বেনজেমার দলবদলের কোনো সুযোগই নেই। সৌদি আরবের ফুটবলে পা রাখা অনেক বড় নামের মধ্যে বেনজেমা ছিলেন অন্যতম। তাঁর সময়টা সেখানে খুব একটা ভালো যাচ্ছে না, সেটা বোঝাই যাচ্ছে।

এর মধ্যে যোগ দেওয়ার ছয় মাস পর সৌদি প্রো লিগের দল আল ইত্তিফাক ছেড়েছেন সাবেক লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন। ৩৩ বছর বয়সী এই ইংলিশ মিডফিল্ডার আড়াই বছরের চুক্তিতে নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স আমস্টারডামে যোগ দিয়েছেন।

Also Read: সৌদি লিগ ফরাসি লিগের চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, বললেন রোনালদো